rockland bd

সেলিম ওসমানের ক্যাম্পে আগুন দেয়ার ঘটনায় আরো ৫ জন গ্রেফতার

0

নাারয়ণগঞ্জ প্রতিনিধি
বুধবার, বাংলাটুডে টোয়েন্টিফোর:
একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে বানচাল ও মহাজোট প্রার্থীকে নির্বাচনী প্রচারণা বিরত রাখা সহ ক্যাম্পে আগুন দেওয়ার অভিযোগে ৫ জনকে গ্রেফতার করেছে সদর মডেল থানা পুলিশ। গ্রেফতারকৃতরা হলেন, মফিজুল হক (৭০), তাইজুল ইসলাম (৫৫), কামাল হোসেন (৪৩), গিয়াস উদ্দিন (৪৫) ও বুলবুল আহম্মেদ (৬৫)।
গত মঙ্গলবার দিনগত রাতে উপজেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়েছে ।পরে তাদে ৪ দিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠিয়েছে পুলিশ । এর আগে ২৫ ডিসেম্বর রাতে নারায়ণগঞ্জ শহরের নয়াপাড় এলাকার বাসিন্দা মৃত আব্দুস সাত্তারের ছেলে মো: এনামুল হক রিয়াজ বাদী হয়ে এই মামলাটি দায়ে করেন। এতে আসামী করা হয়েছে ৭৪ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত ১০ থেকে ১৫ জনকে।
মামলায় বলা হয়, উল্লেখিত আসামীগণ গত ২৩ ডিসেম্বর দিনগত রাত ২টায় পাইকপাড়া এলাকার লাঙলের নির্বাচনী ক্যাম্পে অগ্নিযোগ করে। পরবর্তীতে এলাকাবাসীর ডাক চিৎকারে আশেপাশের লোকজন ও ফায়ার সার্ভিস এসে আগুন নিয়ন্ত্রণ করে। এসময় তারা ২৫ হাজার টাকা চুরি করে নিয়ে যায়।
ইতোমধ্যে মামলার ৮ নং আসামী জেলা গণফোরামের সভাপতি দেলোয়ার হোসেন চুন্নুকে গ্রেফতার করা হয়েছে। রোববার রাতেই তাকে শহরের এস এম মালেহ রোডস্থ বাসা থেকে গ্রেফতার করা হয়।
নারায়ণগঞ্জ সদর মডেল থানার ওসি কামরুল ইসলাম মামলা দায়েরের সত্যতা স্বীকার করেছেন।
মো:মামুন মিয়া/আর বি

Comments are closed.