rockland bd

ভৈরবে দুর্বৃত্তদের হামলায় আওয়ামীলীগ নেতা রক্তাক্ত

0

ভৈরবে দুর্বৃত্তদের হামলায় আওয়ামীলীগ নেতা রক্তাক্ত

ভৈরব প্রতিনিধি
বুধবার, বাংলাটুডে টোয়েন্টিফোর:
ভৈরবে দুর্বৃত্তদের হামলায় আওয়ামীলীগ নেতা রফিকুল ইসলাম রফিক আহত হয়েছেন। গতকাল মঙ্গলবার রাত আনুমানিক সোয়া ৯টার দিকে শহরের নিউটাউন মোড়ে এ ঘটনা ঘটে।
ভৈরব উপজেলা আওয়ামীলীগের গত কাউন্সিলে রফিকুল ইসলাম রফিক সাধারণ সম্পাদক পদে নির্বাচন করে পরাজিত হন। তাকে বর্তমানে আওয়ামীলীগের বিদ্রোহী হিসেবেই ধারণা করা হয়।
জানা যায়, উপজেলা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক আবুল মনসুরের নিউটাউনের অফিসে তাঁর বলয়ের নেতাকর্মীদের নিয়ে মঙ্গলবার রাত সাড়ে ৮টার দিকে ফেসবুকে লাইভে জনগনের নিকট নৌকার পক্ষে ভোট চায়। ওই অফিস থেকে আওয়ামীলীগ নেতা রফিকুল ইসলাম তাঁর নিজের প্রাইভেটকার নিয়ে নিউটাউন মোড় পাড় হওয়ার সময় একদল দূর্বৃত্ত গাড়ি থামিয়ে রফিকুল ইসলাম ও তাঁর ড্রাইভারকে মারধর করে গুরুতর আহত করে। এসময় বড় হাতুরি (হ্যামার) দিয়ে গাড়িটি ভাংচুর করে। জীবন বাঁচাতে গাড়ি ফেলেই দৌড়ে নিরাপদে আশ্রয় নেয় তারা।
ভৈরব থানা পুলিশ পরিত্যক্ত অবস্থায় প্রাইভেটকারটি উদ্ধার করে থানায় নেয়। রফিকুল ইসলাম পরবর্তীতে পুলিশকে অবহিত করে থানা থেকে গাড়িটি নিয়ে আসেন।
উপজেলা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক মো: আবুল মনসুর, এ ঘটনায় তীব্রনিন্দা ও প্রতিবাদ জানান। তিনি দ্রুত দোষীদের গ্রেফতার করে বিচারের দাবি করেন।

এম.আর রুবেল/আর এইচ

Comments are closed.