rockland bd

কোটালীপাড়ায় নৌকার পক্ষে ব্যাপক গণসংযোগ চলছে

0

কোটালীপাড়ায় নৌকার পক্ষে ব্যাপক গণসংযোগ চলছে

মধ্যাঞ্চল প্রতিবেদক
বুধবার, বাংলাটুডে টোয়েন্টিফোর:
প্রধানমন্ত্রীর নিজ নির্বাচনী এলাকা গোপালগঞ্জ-৩ সংসদীয় আসন কোটালীপাড়া ও টুঙ্গীপাড়া উপজেলা নিয়ে গঠিত। এই আসনে প্রচার প্রচারণায় শেষ মুহুর্তেও নেতাকর্মীরা বসে নেই। দিন রাত চব্বিশ ঘন্টা প্রতিটি গ্রামের ভোটারদের ঘরে ঘরে চষে বেড়াচ্ছেন। শেখ হাসিনার পক্ষে ভোটারদের সালাম ও দোয়া চাচ্ছেন।
বঙ্গবন্ধুর স্মৃতি বয়ে বেড়ানো কোটালীপাড়া ও টুঙ্গীপাড়ার শতভাগ মানুষ বঙ্গবন্ধুকে ভালোবেসে ভোট দিয়ে থাকেন। তাই এখানের ভোটারদের কাছে ভোট নয় শেখ হাসিনার সালাম ও দোয়া চেয়ে বাড়ি বাড়ি ছুটছেন নেতাকর্মীরা।
গতকাল কোটালীপাড়া উপজেলার সাদুল্লাপুর ইউনিয়নের পিঁড়ারবাড়ি বাজারে কোটালীপাড়া উপজেলা কৃষকলীগ নেতা অরুণ মল্লিকের নেতৃত্বে ছাত্রলীগ, যুবগলীগ, স্বেচ্ছাসেবক লীগ, শ্রমিকলীগ, আওয়ামীলীগসহ বিভিন্ন অঙ্গসংগঠনের শেখ হাসিনার পক্ষে বিশাল শো-ডাউন করে ভোটারদের কাছে শেখ হাসিনার জন্য দোয়া চেয়েছেন।
কোটালীপাড়া উপজেলার রামশীল ইউনিয়নের ছাত্রলীগের কর্মী রিপনচন্দ্র মল্লিক বলেন, ‘বর্তমান সরকার যে পরিমান উন্নয়ন করেছে; সেই পরিমান উন্নয়ন বাংলাদেশ প্রতিষ্ঠার পরে কোন সরকারই করতে পারেননি। আমাদের সংসদ সদস্য দেশরত্ন শেখ হাসিনার বিকল্প এই বাংলাদেশে আর কেউ নেই। আমাদের কোটালীপাড়া ও টুঙ্গীপাড়ায় শেখ হাসিনার জন্য ভোটা চাওয়া লাগে না। আমরা তার জন্য প্রত্যেক ভোটারের কাছে গিয়ে নেত্রীর সালাম ও তার জন্য দোয়া চাইছি।
কোটালীপাড়া উপজেলা কৃষকলীগের নেতা অরুণ মল্লিক বলেন, আমরা দিনরাত চব্বিশ ঘন্টাই আমাদের নেত্রীর জন্য ভোটারদের কাছে গিয়ে দোয়া চাইছি। তার সালাম সবার কাছে পৌছে দিচ্ছি। শেখ হাসিনাকে ছাড়া এই বাংলাদেশ উন্নত বাংলাদেশ করা সম্ভব নয়; সেকথাই আমরা সকলের কাছে পৌছে দিচ্ছি। আশা করছি; নির্বাচনে শেখ হাসিনা শত ভাগ ভোট পেয়ে আমাদের এমপি ও দেশের প্রধানমন্ত্রী নির্বাচিত হবেন।
এদিকে রামশীল ইউনিয়নের চেয়ারম্যান খোকন বালার নেতৃত্বে ইউনিয়নের প্রতিটি গ্রামে গ্রামে গিয়ে ভোটারদের সাথে শেখ হাসিনার পক্ষে দোয়া চাইছেন।
তিনি বলেন, এই নির্বাচন আমাদের জাতীয় জীবনের গুরুত্বপূর্ণ নির্বাচন। আমরা এমন ভাবে রামশীল ইউনিয়নে কাজ করছি; যাতে আমাদের নেত্রী শেখ হাসিনা নৌকা প্রতীকে শত ভাগ ভোট ভোটাররা প্রদান করেন। আমরা একশ ভাগ আশাবাদী আমাদের ইউনিয়নে শতভাগ ভোট নৌকা প্রতীকে পাবে। শেখ হাসিনা আবারো দেশের প্রধানমন্ত্রী হবেন।

রিপনচন্দ্র মল্লিক/আর এইচ

Comments are closed.