rockland bd

রায়গঞ্জে আ. লীগ ও বিএনপির মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া

0

রায়গঞ্জ (সিরাজগঞ্জ) প্রতিনিধি
বুধবার, বাংলাটুডে টোয়েন্টিফোর:

সিরাজগঞ্জের রায়গঞ্জে আওয়ামী লীগ ও বিএনপির সমর্থকদের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনায় উভয় পক্ষের অন্তত ১০জন নেতা কর্মী আহত হয়েছেন।

প্রত্যক্ষদর্শী ও এলাকাবাসীর সূত্রে জানা গেছে, গতকাল মঙ্গলবার সকাল ১০টা দিকে ধানগড়া পৌর বাসস্ট্যান্ড চত্বরে বিএনপি কার্যালয়ের সামনে উপজেলা বিএনপির আয়োজনে বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি খায়রুল ইসলাম মাস্টারের সভাপতিত্বে নির্বাচনী পথসভা অনুষ্ঠিত হয়।

সভাশেষে বিএনপির নেতাকর্মীরা জাতীয় ঐক্যফ্রন্ট প্রার্থী আলহাজ্ব আব্দুল মান্নান তালুকদারের নেতৃত্বে একটি মিছিল ধানগড়া বাজার প্রদক্ষিণ করার সময় মিছিল থেকে আওয়ামী লীগকে উদ্দেশ্যে করে উত্তেজনা মূলক শ্লোগান দিতে থাকে। এসময় আওয়ামী লীগ কার্যালয়ে উপস্থিত থাকা উপজেলা আওয়ামী লীগ, কৃষকলীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতা কর্মীরা ক্ষিপ্ত হয়ে পাল্টা মিছিল বের করেন। তখন উভয় পক্ষের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া শুরু হয়। এতে উভয় পক্ষের ১০ জন নেতাকর্মী আহত হন।

এ সময় রায়গঞ্জ থানা পুলিশ ঘটনা স্থলে উপস্থিত হয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে নেয়। আহতদের স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার পর ছেড়ে দেওয়া হয়েছে। ঘটনার সময় নেতা কর্মীরা এদিক ওদিক ছোটা ছুটি করতে থাকলে স্থানীয় ব্যবসায়ীরা তাদের দোকান পাট বন্ধ করে দেয়। বর্তমানে ধানগড়া পৌর বাসস্ট্যান্ড এলাকায় উত্তেজনা বিরাজ করছে, যে কোন সময় বড় ধরনের সংঘর্ষের আশঙ্খা রয়েছে।
আতিক মাহমুদ আকাশ/আর বি

Comments are closed.