rockland bd

ভয়ভীতির উর্দ্ধে থেকে ভোট প্রদান করবেন : রমেশ চন্দ্র সেন

0

ঠাকুরগাঁও প্রতিনিধি
বুধবার, বাংলাটুডে টোয়েন্টিফোর:

ঠাকুরগাঁও-১ আসনের নৌকার প্রার্থী আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য রমেশ চন্দ্র সেন বলেছেন, একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ভয়ভীতির উর্দ্ধে থেকে সকাল সকাল ভোটকেন্দ্রে গিয়ে আপনার মূল্যবান ভোট প্রদান করবেন। কেউ ভয় পাবেন না; ভোটে কেউ যদি সহিংসতা করার চেষ্টা করে তাহলে শক্তভাবে দমন করা হবে।

গতকাল বিকেলে ঠাকুরগাঁও সদর উপজেলার ঢোলারহাট ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত নির্বাচনী হাটসভায় প্রধান অতিথির বক্তব্যে রমেশ চন্দ্র সেন এ কথা বলেন।

রমেশ চন্দ্র সেন বলেন, বাংলাদেশকে এগিয়ে নিয়ে যেতে হলে নৌকা মার্কায় ভোট দেওয়া ছাড়া বিকল্প নেই। একমাত্র আওয়ামী লীগই এ দেশকে উন্নয়নের শিখরে পৌঁছে দিয়েছে। দেশ হয়েছে উন্নতশীল দেশ।

তাই আসন্ন নির্বাচনে আওয়ামী লীগের নৌকা প্রতীকে ভোট দিয়ে জননেত্রী শেখ হাসিনাকে প্রধানমন্ত্রী করবেন এবং আমাকে আবারও এমপি হিসেবে নির্বাচিত করবেন। তাহলে আমাদের যেসব অসমাপ্ত কাজগুলো রয়েছে সেগুলো সম্পন্ন করা হবে এবং দেশে উন্নয়নের ধারা অব্যাহত থাকবে।

হাটসভায় অন্যান্যের মধ্যে বক্তব্য দেন, জেলা আওয়ামী লীগের সহ সভাপতি অ্যাড. মকবুল হোসেন বাবু, আইন বিষয়ক সম্পাদক অ্যাড. ইন্দ্রনাথ রায়, উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাড. অরুনাংশু দত্ত টিটো, জেলা ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক অ্যাড. ইমরান হোসেন চৌধুরী, ঢোলারহাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সীমান্ত কুমার বর্মন নির্মল সহ ইউনিয়ন আওয়ামী লীগ ও ১৪ দলের নেতৃবৃন্দ
আসাদুজ্জামান আসিক/আর বি

Comments are closed.