rockland bd

ভোট কেন্দ্রে গিয়ে গণতন্ত্র উদ্ধারের লড়াইয়ের সৈনিক হন: মীর্জা ফখরুল

0

বিএনপির মহাসচিব ও জাতীয় ঐক্যফ্রন্টের মুখপত্র মীর্জা ফখরুল ইসলাম আলমগীর

নারায়ণগঞ্জ প্রতিনিধি
মঙ্গলবার, বাংলাটুডে টোয়েন্টিফোর:
বিএনপির মহাসচিব ও জাতীয় ঐক্যফ্রন্টের মুখপত্র মীর্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, বিএনপি আগামী ৩০ ডিসেম্বরে অনুষ্ঠিত একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে শুধু ভোটের লড়াই হিসেবে দেখলে হবে না। এটা গণতন্ত্র পূর্ন উদ্ধারের লড়াই। দেশের সকল সম্মানীত ও বীর সৈনিকেরা এ লড়াইয়ের জন্য জাতীয় ঐক্যফ্রন্ট গঠন করেছে। তাই এ লড়াইয়ে বিজয়ী হতে হলে সকলকে আগামী ৩০ডিসেম্বরের নির্বাচনে ধানের শীর্ষ প্রতিকে ভোট দিয়ে বিএনপিকে বিজয়ী করতে হবে। আপনারা ভোট কেন্দ্রে গিয়ে গণতন্ত্র পূনরুদ্ধারের সৈনিক হবেন এটা আপনাদের প্রতি আমার আহবান।
এসময় তিনি নারায়ণগঞ্জ-০১ রূপগঞ্জ আসনে বিএনপির প্রার্থী কাজী মনিরুজ্জামান মনিরকে সকলের কাছে পরিচয় করিয়ে দিয়ে ধানের শীষ প্রতিকে ভোট দিয়ে তাকে বিজয়ী করার আহবান জানান ।
মীর্জা ফখরুল ইসলাম আরো বলেন, আপনাদের একটি ভোটে গনতন্ত্রের আপোষহীন নেত্রী খালেদা জিয়ার মুক্তি পাবে। এজন্য ভোট কেন্দ্রে যেতে যদি কোন বাধা বিপত্তি আসে তার মোকাবেলা করে কেন্দ্রে গিয়ে ধানের শীষ মার্কা প্রতিকে ভোট দিতে হবে।
আজ মঙ্গলবার বিকেলে নারায়ণগঞ্জের রূপগঞ্জের কাঞ্চন-কুড়িল বিশ্ব রোড সড়কের পাশে পূর্বাচল উপশহরের সমু মার্কেট এলাকায় আয়োজিত এক পথ সভায় মীর্জা ফখরুল এসব কথা বলেন।
এসময় তার সাথে উপস্থিত ছিলেন বিএনপির চেয়ারপার্সসেনর উপদেষ্টা এ্যাডভোকেট তৈমুর আলম খন্দকার, নারায়ণগঞ্জ-১ রূপগঞ্জ আসনে বিএনপির প্রার্থী কাজী মনিরুজ্জামান মনির, থানা বিএনপির সাধারন সম্পাদক এড. মাহফুজুর রহমান হুমায়ুন, জেলা যুবদলের সহ সভাপতি এড. আমিরুল ইসলাম ইমন, জেলা সেচ্ছাসেবক দলের সভাপতি আনোয়ার সাদাত সায়েম, সাধারন সম্পাদক মাহবুবুর রহমান, নাজমুল হাসান, যুবদল নেতা এড.ফাইজুর রহমান বাবলুসহ বিএনপির ও তার অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।
পথসভায় বিএনপির চেয়ারপার্সনের উপদেষ্টা এড. তৈমুর আলম খন্দকার বলেন, ১০ বছর অনেক অত্যাচার, নিপীড়ন সহ্য করেছি। কিন্তু আর সহ্য করা হবেনা। তিনি বলেন, আগামী ৩০ ডিসেম্বর ভোট কেন্দ্রে গিয়ে ভোট দিতে হবে। আর তা যদি আমরা না পরি তবে আমাদের উপর অত্যাচারের মাত্র আরো বেড়ে যাবে। তিনি বলেন, আমাদের বাংলাদেশ ছাড়তে হবে। জন্য এই সরকারের হাত থেকে মুক্তি পেতে হলে ভোট কেন্দ্রে গিয়ে ভোট দিতে হবে।
বিএনপির প্রার্থী কাজী মনিরুজ্জামান মনির বলেন, আজকে সবাইকে মনে করতে হবে সবাই ধানের প্রতিকের প্রার্থী। সবাইকে ঐক্যবদ্ধ কাজ করতে হবে। ৩০ ডিসেম্বর ভোট কেন্দ্রে গিয়ে ভোট দিতে হব।
এর আগে মীর্জা ফখরুল ইসলাম আলমগীর উপজেলার তারাব বিশ্বরোড ও ভুলতা এলাকায় পৃথক দুটি পথ সভায় বক্তব্য রাখেন।

মো:মামুন মিয়া/আর এইচ

Comments are closed.