rockland bd

সেলিম ওসমানের নির্বাচনী ক্যাম্পে আগুন

0

সেলিম ওসমানের নির্বাচনী ক্যাম্পে আগুন

নারায়ণগঞ্জ প্রতিনিধি
মঙ্গলবার, বাংলাটুডে টোয়েন্টিফোর:
২৪ ডিসেম্বর রাতে নারায়ণগঞ্জ শহরের নয়াপাড় এলাকার বাসিন্দা মৃত আব্দুস সাত্তারের ছেলে মো: এনামুল হক রিয়াজ বাদী হয়ে এই মামলাটি দায়ে করেন।মামলায় ৭৪ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত ১০-১৫ জনকে আসামি করা হয়েছে। ইতোমধ্যে মামলার ৮নং আসামি জেলা গণফোরামের সভাপতি দেলোয়ার হোসেন চুন্নুকে গ্রেফতার করা হয়েছে।
এছাড়া মামলায় নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সাধারণ সম্পাদক এটিএম কামাল, মহানগর বিএনপির সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট আবু আল ইউসুফ খান টিপু ও আব্দুর সবুর সেন্টু, হাজী নুরুদ্দিন, জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক মাসুকুল ইসলাম রাজীব, মহানগর বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক মনিরুল আলম সজল, জেলা ছাত্রদলের সাবেক সহ-সভাপতি এমএইচ মামুন, ১৩নং ওয়ার্ড কাউন্সিলর মহানগর যুবদলের সভাপতি মাকছুদুল আলম খন্দকার খোরশেদ, মহানগর যুবদলের সাংগঠনিক সম্পাদক রাশিদুর রহমান রশুসহ মোট ৭৪ জনকে আসামি করা হয়েছে।
নারায়ণগঞ্জ সদর মডেল থানা পুলিশের ওসি কামরুল ইসলাম বলেন, মামলায় উল্লেখ করা হয় গত ২৩ ডিসেম্বর রাত ২টায় পাইকপাড়া এলাকার লাঙলের নির্বাচনী ক্যাম্পে অগ্নিযোগ করে আসামিরা। পরবর্তীতে এলাকাবাসীর চিৎকারে আশপাশের লোকজন ও ফায়ার সার্ভিস এসে আগুন নিয়ন্ত্রণে আনে। এ সময় তারা ২৫ হাজার টাকা চুরি করে নিয়ে যায়।
নারায়ণগঞ্জ সদর মডেল থানার ওসি কামরুল ইসলাম মামলা দায়েরের সত্যতা স্বীকার করেছেন।

মো:মামুন মিয়া/এবিএস

Comments are closed.