rockland bd

বরিশালে আ’লীগ নেতার ওপর হামলার অভিযোগ

0

ওয়াদুদুর রহমান সোহেল মোল্লা

বরিশাল ব্যুরো,
মঙ্গলবার, বাংলাটুডে টোয়েন্টিফোর:
বরিশাল নগরীতে ওয়াদুদুর রহমান সোহেল মোল্লা নামে এক আওয়ামী লীগ নেতা বিএনপি নেতাকর্মীদের হামলার শিকার হয়েছেন বলে অভিযোগ উঠেছে। গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালে ভর্তি করা হয়েছে।
সোমবার রাত ১০ টার দিকে শহরের রুপাতলী বাসস্ট্যান্ড লাগোয়া উকিল বাড়ি সড়ক এলাকায় এই ঘটনা ঘটে।
সোহেল মোল্লা বরিশাল নগরীর ২৫ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগ প্রচার ও প্রকাশনা সম্পাদক। তিনি বরিশাল সদর আসনে ৫ ক্ষমতাসীন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী কর্নেল (অবসরপ্রাপ্ত) জাহিদ ফারুক শামিমের পক্ষে কাজ করছেন।
হামলার খবরে বরিশাল মেট্রোপলিটন পুলিশের উর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছে।
পরে নাজমুল নামে এক বিএনপি কর্মীকে গ্রেপ্তার করেছে পুলিশ।
অভিযোগ রয়েছে, বিএনপির এই গ্রুপটি এর আগেও সোহেল মোল্লার ওপর হামলা করেছিল। এবারও পরিকল্পিতভাবে হামলা করেছে।
বরিশাল মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জাহিদুর রহমান মনির মোল্লা জানিয়েছেন, সোহেল মোল্লা বাসা থেকে মোটরসাইকেলে রুপাতলী বাসস্ট্যান্ডে যাচ্ছিলেন। পথে বরিশাল মহানগর বিএনপির সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) জিয়া উদ্দিন সিকদারের নেতৃত্বে যুবদল নেতা কাওসার মোল্লা একদল সন্ত্রাসী নিয়ে হামলা করেন।
একপর্যায়ে বিএনপির সন্ত্রাসীরা সোহেল মোল্লাকে এলোপাতারি পিটিয়ে আহত করেন। খবর পেয়ে স্থানীয় আওয়ামী লীগ নেতারা ছুটে আসলে হামলাকারী জিয়া সিকদার দলবল নিয়ে পালিয়ে যায়।
এই হামলার খবর নিশ্চিত করে বরিশাল মেট্রোপলিটন কোতয়ালি মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) মহিউদ্দিন মাহি জানিয়েছেন- হামলাকারীরা পালিয়ে যাওয়ায় তাদের সকলকে গ্রেপ্তার করা সম্ভব হয়নি। তবে একজনকে গ্রেপ্তার করা হয়েছে।কোতয়ালি মডেল থানার ওসি নুরুল ইসলাম জানিয়েছেন, এ ঘটনায় অভিযোগ দিলে আইনাননুগ ব্যবস্থা নেওয়া হবে।

শাহ্ মুহাম্মদ সুমন রশিদ/আর এইচ

Comments are closed.