rockland bd

ভোটের মাঠে মির্জা ফখরুলের কন্যা

0


ঠাকুরগাঁও প্রতিনিধি

মঙ্গলবার, বাংলাটুডে টোয়েন্টিফোর:
আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ধানের শীষে ভোট চাইলেন বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি’র মহাসচিব ও জাতীয় ঐক্যফ্রন্টের মুখপাত্র মির্জা ফখরুল ইসলাম আলমগীরের জেষ্ঠ কন্যা মির্জা মাহারুহ।
রবিবার বিকালে ঠাকুরগাঁও সদর উপজেলার হাজীপাড়া ৫ নাম্বার ওয়ার্ড বিএনপি’র আয়োজনে ও ওয়ার্ড বিএনপি’র সভাপতি মাজারুল ইসলামের সভাপতিত্বে এক পথসভায় বিশেষ অতিথির বক্তব্যে জনগণের কাছে পিতার জন্য ধানের শীষের ভোট চান তিনি। এ সময় সেখানে উপস্থিত জনতা হাত উচিয়ে তাকে ধানের শীষে ভোট দেবে বলে প্রতিশ্রুতি দেন।
উক্ত পথসভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ঠাকুরগাঁও জেলা বিএনপি’র সহ-সভাপতি আবু তাহের দুলাল,জেলা বিএনপির পরিবেশ বিষয়ক সম্পাদক ফরহাদ হোসেন,জেলা বিএনপির সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা নূর করিম, পৌর বিএনপির সভাপতি আঃ হালিম, পৌর বিএনপির সাধারণ সম্পাদক তারিখ আদনান প্রমুখ।
এ সময় বক্তারা আওয়ামীলীগের সমালোচনা করে বলেন, বর্তমান আওয়ামী লীগ সরকার একটি স্বৈরাচারী সরকার। এ স্বৈরাচারী সরকারের শাসন ও শোষন থেকে দেশের জনগণ পরিত্রান পেতে চায়। তাই অবরুদ্ধ গণতন্ত্রকে মুক্ত করতে ধানের শীষের জন্য ভোট প্রার্থনা করেন বিএনপি’র বক্তারা।

আসাদুজ্জামান/এবিএস

Comments are closed.