rockland bd

কিশোরগঞ্জে বিএনপির গণসংযোগে পুলিশের গুলি, আহত ১২

0

কিশোরগঞ্জে বিএনপির গণসংযোগে পুলিশের গুলি, আহত ১২

ভৈরব প্রতিনিধি,
মঙ্গলবার, বাংলাটিডে টোয়েন্টিফোর:
কিশোরগঞ্জ-৬, আসনের বিএনপি প্রার্থী শরীফুল আলমের গণসংযোগে পুলিশ গুলি চালিয়েছে বলে অভিযোগ করেছে বিএনপি।
সরেজমিনে গিয়ে জানা যায়, সোমবার বিকেলে কুলিয়ারচর থানার সামনে দিয়ে ধানের শীষের প্রার্থী দলীয় নেতাকর্মী নিয়ে গণসংযোগ করার সময় পুলিশি বাধায় ফিরে আসার সময় পিছন থেকে অর্তকিতভাবে রাবার বুলেট নিক্ষেপ করে ছত্রবঙ্গ করে দেয়া হয় তাদের।
এসময় পুলিশের গুলিতে উপজেলা ছাত্রদল নেতা তপু, রুবেল, ফেরদৌসসহ ১২জন নেতাকর্মী আহত হয়। এর মধ্যে ৫জন গুরুতর আহত হয়ে বিভিন্ন হাসপাতালে চিকিৎসা নেয়।
এদিকে ঘটনার সময় কুলিয়ারচর থানার এএসআই শফিকুল ইসলামসহ ৫ পুলিশ সদস্য আহত হয় বলে দাবি পুলিশের।
বিএনপি প্রার্থী শরীফুল আলম বলেন, গত ১২ ডিসেম্বর উসমানপুর চৌমুরী বাজারে পথসভায় পুলিশের হামলায় আমি ও আমার নেতাকর্মী আহত হই। কিছুটা সুস্থ্য হয়ে দেড় সপ্তাহ পর আমি নেতাকর্মীদের নিয়ে ১নং ওয়ার্ডে গণসংযোগ করে থানার সামনে দিয়ে যাওয়ার সময় পুলিশ বাধা দিলে আমরা বাড়ি ফেরার পথে পিছন থেকে পুলিশ অর্তকিতভাবে গুলি চালালে নেতাকর্মীরা নিজের জীবন বাজি রেখে আমাকে পুলিশের হাত থেকে বাঁচায়।
তিনি বলেন, তাঁকে হত্যার উদ্দেশ্যেই পুলিশ গুলি চালায়। তিনি আরো বলেন, পুলিশ যত হামালাই করুক, জীবন বাজি রেখেই নির্বাচনের মাঠে থাকবো ৩০ ডিসেম্বর। আওয়ামীলীগ পুলিশ দিয়ে শরীফুল আলমকে স্তব্দ করতে পারবেনা ইনশাল্লাহ।
কুলিয়ারচর থানা ওসি বলেন, এঘটনায় পুলিশ ৭০ রাউন্ড রাবার বুলেট ছুঁড়ে। এএসআই শফিকুল ইসলামসহ ৫ পুলিশ সদস্যও আহত হয়েছে বলে তিনি দাবি করেছেন।

এম.আর রুবেল/আর এইচ

Comments are closed.