rockland bd

যশোরে কাউন্সিলর শাকিল গ্রেফতার

0

যশোর প্রতিনিধি,
মঙ্গলবার, বাংলাটুডে টোয়েন্টিফোর:
যশোর পৌরসভার এক নম্বর ওয়ার্ডের কাউন্সিলর জাহাঙ্গীর আহমেদ শাকিলকে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল সোমবার সন্ধ্যায় নিজ বাড়ির সামনে থেকে তাকে গ্রেফতার করা হয়। তিনি ওই এলাকার মৃত মফিজুর মিয়ার ছেলে।
কোতয়ালী থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) অপূর্ব হাসান বলেন, শাকিল একাধিক মামলার আসামি। গত ২২ ডিসেম্বর সকাল ১০টার দিকে যশোর শহরতলীর কিসমত নওয়াপাড়া এলাকায় নৌকা প্রতীকের অস্থায়ী কার্যালয় ভাঙচুর ও অগ্নিসংযোগের ঘটনা ঘটে। সেখানে দাঁড়িয়ে থাকা একটি কারেও আগুন দেয় বিএনপির নেতারা এই ঘটনায় ৬০ জনের নামে কোতয়ালী থানায় মামলা করেন তালবাড়িয়ার সরদার পাড়ার শহিদুল ইসলাম নামে এক যুবলীগ নেতা। এই মামলার ২৭ নম্বর আসামি জাহাঙ্গীর আহমেদ শাকিল।
জাহাঙ্গীর আহমেদ শাকিল পৌরসভার এক নম্বর ওয়ার্ডের একাধিকবার নির্বাচিত কাউন্সিলর। গত পরিষদে তিনি পৌরসভার প্যানেল মেয়র-১ ছিলেন।
গত রোববার সন্ধ্যার দিকে ধানের শীষের প্রার্থী অনিন্দ্য ইসলাম অমিতের কোতয়ালী থানা ঘেরাওয়ে তিনি ছিলেন। বিএনপি নেতারা ধারণা করছেন, এই অপরাধে শাকিলকে গ্রেফতার করা হয়েছে। যশোর-৩ (সদর) আসনে বিএনপি তথা জাতীয় ঐক্যজোট প্রার্থী অনিন্দ্য ইসলাম অমিত কাউন্সিলর শাকিলের নিঃশর্ত মুক্তি দাবি করেছেন।

সোহেল রানা/আর এইচ

Comments are closed.