rockland bd

টাঙ্গাইল ১ আসনের বিএনপি প্রার্থীর বাড়ীতে হামলা, গুলি বর্ষণের প্রতিবাদ

0

টাঙ্গাইল ১ আসনের বিএনপি প্রার্থীর বাড়ীতে হামলা, গুলি বর্ষণের প্রতিবাদ

টাঙ্গাইল প্রতিনিধি,
সোমবার, বাংলাটুডে টোয়েন্টিফোর:
জাতীয় সংসদ নির্বাচনে টাঙ্গাইল- ১ (মধুপুর-ধনবাড়ী) আসনের বিএনপি ও ঐক্যফ্রন্ট মনোনীত প্রার্থী তিনবারের মধুপুর পৌরসভা মেয়র সহিদুল ইসলাম সরকার সহিদের বাড়ীতে হামলা, ফাঁকা গুলি বর্ষণ ও মধুপুর উপজেলা বিএনপি অফিস ভাংচুর, এবং গায়েবি মামলা ও নেতাকর্মীদের গ্রেফতারের প্রতিবাদে সংবাদ সম্মেলন করা হয়েছে ।
আজ সোমবার দুপুরে মধুপুরের বিএনপি অফিসে এ সংবাদ সম্মেলন করা হয় ।
লিখিত বক্তব্যে প্রার্থী সহিদুল ইসলাম সকা সহিদ বলেন, ‘রবিবার রাতে মধুপুর পৌর এলাকায় বিএনপির মিছিলে নৌকা প্রতীকের সমর্থিত প্রার্থীর কর্মীরা হামলা চালায়। এসময় তারা ফাঁকা গুলি বর্ষণ করে উপজেলা বিএনপি অফিস ও তার আশেপাশের দোকানপাট ভাংচুর করে। পরে তারা বিএনপি অফিসের পাশে আমার বাস ভবনে ইটপাটকেল নিক্ষেপ, হামলা ও ফাঁকা গুলি ছোঁড়ে। আমি এ ব্যাপারে আমি মধুপুর থানা ও সহকারী রিটার্নিং কর্মকর্তার কাছে লিখিত অভিযোগ করেও কোন প্রতিকার পাইনি। এর আগেও আমাদের মিছিলে হামলা করা হয়েছে। গতরাতের ঘটনাতেও ৮জন নেতাকর্মী আহত হয়েছে।
কিন্তু বারবার অভিযোগ দিয়েও কর্তৃপক্ষের কাছে কোন প্রতিকার আমরা পাচ্ছি না। তফসিল ঘোষনার পর আমাদের ৬০-৭০ জন নেতাকর্মীকে গ্রেফতার করা হয়েছে। ৮-৯টি মামলা দায়ের করা হয়েছে। তাতে আসামী করা হয়েছে প্রায় ৭শতাধিক নেতাকর্মীকে। এভাবে চললে নির্বাচনে প্রচার-প্রচারণা চালানো আমাদের সম্ভব হচ্ছে না।’
এসময় বিএনপির অন্যান্য নেতাকমীরা উপস্থিত ছিলেন।

হাফিজুর রহমান/আর এইচ

Comments are closed.