rockland bd

লক্ষ্মীপুরে ধানের শীষের গণসংযোগে হামলা

0

লক্ষ্মীপুর প্রতিনিধি
সোমাবর, বাংলাটুডে টোয়েন্টিফোর:
লক্ষ্মীপুরে ধানের শীষের গণসংযোগে হামলার অভিযোগ। হামালায় এ্যানিসহ তার সঙ্গে থাকা নেতাকর্মীরা আহত হয়েছে।
স্থানীয় সূত্রে জানা গেছে আজ সকাল সাড়ে দশটার দিকে আওয়ামী লীগ ও বিএনপির সংঘর্ষের ঘটনা ঘটে। এতে উভয় পক্ষের লোকজন আহত হয়েছে। পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনার জন্য দুই রাউন্ড ফাঁকা গুলি ছুড়ে। সংঘর্ষের সময় দুই পুলিশ সদস্য আহত হয়েছে। আহত পুলিশ সদস্যরা হলেন পুলিশ পরির্দশক মোহাম্মদ মফিজ ও উপ-সহকারী পর্রিদশক রাজ্জাক।
ঐক্যফ্রন্টের প্রার্থী শহিদ উদ্দিন চৌধুরী এ্যানি অভিযোগ করেন তার পূর্ব র্নিধারিত গণসংযোগে আওয়ামী লীগ যুবলীগ ও ছাত্রলীগ হামলা করে। হামলায় তিনি সহ তার সাথে থাকা ২০ জন নেতাকর্মী আহত হয়েছে। তিনি গণসংযোগের আগে আইনশৃংখলা বাহিনীকে জানিয়েছিলেন। কিন্তু তারা কোন ব্যাবস্থা নেননি।
জেলা যুবলীগের সভাপতি একেএম সালাহ উদ্দিন টিপু জানান ধানের শীষের প্রার্থী এ্যানি চৌধুরীর গণসংযোগ থেকে আওয়ামী লীগ ও যুবলীগের উপর হামলা চালানো হয়েছে। এতে যুবলীগের ১০ নেতাকর্মী আহত হয়েছে।
উভয় দলের আহতরা হলেন ঐক্যফ্রন্টের লক্ষ্মীপুর-৩ আসনের প্রার্থী শহিদ উদ্দিন চৌধুরী এ্যানি, জেলা বিএনপির সহ-সভাপতি সিরাজুল ইসলাম সিরাজ, জেলা বিএনপির যুগ্ন-সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন ভূইয়া, জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক হারুনুর রশিদ হারুন, সদর উপজেলা ছাত্রদলের সভাপতি সোহেল আদনান, জেলা স্বেচ্ছাসেবক দলের সহ-সভাপতি মিজানুর রহমান পলাশ, পৌর ছাত্রদলের সভাপতি দেলোয়ার হোসেন শিমুল, নিজাম, রাকিব হোসেন, রাফিউল ইসলাম, গালিব, পারভেজ, ফরহাদ, কাদের, সোহেল। কুশাখালী ইউনিয়ন যুবলীগের সভাপতি আমিনুল ইসলাম জুয়েল, রাসেল, আরিফ, সিরাজ, আরিফ, পুলিশের ইন্সেপেক্টর মফিজুল ইসলাম, এসআই আব্দুর রাজ্জাক।
চন্দ্রগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকতা আবুল কালাম আজাদ জানান আওয়ামী লীগ বিএনপির সংঘর্ষের ঘটনা ঘটে। পুলিশ পরিস্থতি নিয়ন্ত্রনে আনার জন্য ২ রাউন্ড ফাকা গুলি ছুড়ে।
ইসমাইল হোসেন রবিন/রিপন

Comments are closed.