rockland bd

অশুভ শক্তিকে তাড়াতে নৌকায় ভোট চান টিপু, লেভেল প্লেইং ফিল্ড চান ভরসা

0

অশুভ শক্তিকে পরাজিত করতে নৌকায় ভোট দিন: টিপু মুন্শি

কাউনিয়া (রংপুর) প্রতিনিধি,
রবিবার, বাংলাটুডে টোয়েন্টিফোর:
আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগ রংপুর-৪ কাউনিয়া –পীরগাছা আসনের নৌকা মার্কার প্রার্থী বীর মুক্তিযোদ্ধা টিপু মুন্শি বলেছেন, মুক্তিযুদ্ধের শুভ শক্তির কাছে স্বাধীনতা বিরোধী অশুভ শক্তিকে পরাজিত করতে নৌকায় ভোট দিন।
বিজয়ের মাসে নির্বাচন হচ্ছে, উন্নয়নের ধারা এবং স্বাধীনতার স্বপক্ষের শক্তিকে ধরে রাখতে শেখ হাসিনার বিকল্প নাই তাই বিজয়ের এই মাসে নৌকা মার্কায় ভোট দিয়ে আর একটি বিজয় আনতে হবে।
দেশের মানুষ এই নির্বাচনে স্বাধীনতার বিপক্ষের শক্তিকে প্রত্যাখ্যান করে নৌকা মার্কাকে বিজয়ী করবে। কাউনিয়া উপজেলার শহীদবাগ ইউনিয়নে নির্বাচনী সমাবেশে বীর মুক্তিযোদ্ধা টিপু মুন্শি এসব কথা বলেছেন।
এসময় বক্তব্য রাখেন রংপুর জেলা আওয়ামীলীগ সাংগঠনিক সম্পাদক কামরুজ্জামন চৌধুরী তুহিন, উপজেলা আওয়ামীলীগ সাধারন সম্পাদক আঃ হান্নান, আওয়ামীলীগ নেতা শাহজালাল প্রমূখ।

লেবেল প্লেইং ফিল্ড দিন ধানের শীষের জোয়ার দেখেন: এমদাদুল হক ভরসা

অন্যদিকে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে রংপুর-৪ (কাউনিয়া-পীরগাছা) আসনে বিএনপির মনোনিত প্রার্থী উপজেলা বিএনপির সভাপতি এমদাদুল হক ভরসা গতকাল শনিবার রাতে নাজিরদহ একতা উচ্চ বিদ্যালয় মাঠে নির্বাচনী আলোচনা সভায় বলেন লেবেল প্লেইং ফিল্ড দিয়ে দেখেন ধানের শীষের জোয়ার কেমন।
আওয়ামীলীগের দুঃশাসন থেকে মুক্তিপেতে এবং গনতন্ত্র রক্ষায় ধানের শীষে ভোট দিন। গনতন্ত্র ও ভোটের অধিকার প্রতিষ্ঠার আন্দোলন করতে গিয়ে বর্তমান সরকার অন্যায়ভাবে খালেদা জিয়াকে জেলে বন্দি করে রেখেছে।
নির্বাচনী সভা ৮নং ওয়াড বিএনপি সভাপতি হায়দার আলী এর সভাপতিত্বে বক্তব্য রাখেন জেলা যুবদলের সাধারন সম্পাদক সামছুল আলম ঝন্টু, জেলা বিএনপির সদস্য মোজাম্মেল হক বসুনিয়া,হারাগাছ ইউপি চেয়ারম্যান রকিবুল হাসান পলাশ,ইউনিয়ন স্বেচ্ছাসেবক দলের সভাপতি রফিকুল ইসলাম পাটয়ারী, সদ্য বিএনপিতে যোগদেয়া নেতা মোজাহেদুল ইসলাম বসুনিয়া,ছাত্রদল নেতা জহুরুল ইসলাম প্রমূখ।
বক্তরা বলেন এবার ধানের শীষের জোয়ার এসেছে। আপনারা ৩০ তারিখে ভোট ক্রেন্দ্রে গিয়ে ভোট দিয়ে কেন্দ্র পাহারা দিবেন।

সারওয়ার আলম মুকুল/আর এইচ

Comments are closed.