rockland bd

পীরগঞ্জে ব্যবসায়ী তাইজুল হত্যার আসামী গ্রেফতার ও বিচারের দাবীতে মানববন্ধন

0

পীরগঞ্জ (ঠাকুরগাঁও) প্রতিনিধি
রবিবার, বাংলাটুডে টোয়েন্টিফোর:
ঠাকুরগাঁওয়ে পীরগঞ্জে ব্যবসায়ী তাইজুল হত্যার বিচারের দাবীতে নাকাটি বাজার বনিক সমিতির আয়োজনে এক মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। মানববন্ধনটি দেড় সশ্রাধিক মানুষ নিয়ে ২নং কোষারানীগঞ্জ ইউনিয়ন পরিষদ চত্বর থেকে বের হয়ে নিহতের কবর জিয়ারত করে, ফিরে ইউনিয়ন পরিষদ চত্বরে এসে এক শোকসভা ও নিহতের আত্মার মাগফেরাত কামনা করা হয়।
মানববন্ধনে উপস্থিত ছিলেন পীরগঞ্জ উপজেলা চেয়ারম্যান জিয়াউল ইসলাম জিয়া, নাকাটিহাট শহীদ আব্দুল জব্বার উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নুরুল-আমিন, ২নং কোষারানীগঞ্জ ইউনিয়নের চেয়ারম্যান গোলাম মোস্তফা, সাবেক চেয়ারম্যান শ্রী গৌতম চন্দ্র রায়, নাকাটি বাজার বনিক সমিতির সভাপতি মইজুদ্দিন, সাধারণ সম্পাদক এনামুল হক, নাকাটি বাজার বণিক সমিতির ক্রীড়া সম্পাদক মোঃ গোলাম রব্বানী, কোষাধক্ষ্য আব্দুল সাত্তার দুলাল সহ সমিতির সদস্য বৃন্দরা। বক্তারা তাইজুল হত্যাকারীদের বিচারের দাবি ও সমাজে বিভিন্ন অসামাজিক (মাদক,জুয়া) কার্যকলাপ বন্ধ করতে প্রশাসনের জোর দাবী করেন।
উল্লেখ্য, উপজেলার ২নং কোষারানীগঞ্জ ইউনিয়নের দলপতিপুর গ্রামের মৃত আজিজুল ইসলাম ওরফে ভুটিয়ার ছেলে তাইজুল ইসলাম ছুট বাউ (৪০) নাকাটিহাট বাজারে মুদির দোকান করত। গত বুধবার (১৯ ডিসেম্বর) রাতে দোকান বন্ধ করে বাড়ি ফেরার পথে দুর্বৃত্তরা তাকে রশি দিয়ে শ্বাসরোধ করে রাস্তার মুনিয়া ব্রীজের পার্শে¦ গম ক্ষেতে লাশ ফেলে রেখে যায়। ১৯ ডিসেম্বর ২০১৮, মামলা নং- ২০ এর ভিত্তিতে পুলিশ মোঃ আনিছুর রহমান (৪০) ও সোলায়মান আলীকে (৪৮) ২২ ডিসেম্বর গভীর রাতে গ্রেফতার করে ঠাকুরগাঁও জেলহাজতে প্রেরণ করেন।

এন কে রানা/রাকিব

Comments are closed.