rockland bd

ফতুল্লায় অগ্নিদগ্ধ পরিবারের আরো দুইজনের মৃত্যু

0

নারায়ণগঞ্জ প্রতিনিধি
রবিবার, বাংলাটুডে টোয়েন্টিফোর:

নারায়ণগঞ্জের ফতুল্লায় অগ্নিকান্ডের ঘটনায় আরো দুইজনের মৃত্যু হয়েছে। এ নিয়ে মৃতের সংখ্যা দাঁড়ালো চারজনে। ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের বার্ন ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় রোববার ২৩ ডিসেম্বর ভোরে নাথ চন্দ্র বর্মণ ও শনিবার রাতে তার ছেলে অর্পিত বর্মণের মৃত্যু হয়।
ঢাকা বার্ন ইউনিটের আবাসিক সার্জন ডা. পার্থ শংকর পাল জানান, শ্রী নাথের শরীরের ৩০ শতাংশ ও অর্পিতের ৪৬ শতাংশ দগ্ধ নিয়ে হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি হন। পরে হাইডিপেন্ডেন্সি ইউনিটে (এইচডিইউ) চিকিৎসাধীন অবস্থায় ভোরে শ্রী নাথ ও শনিবার রাতে অর্পিতের মৃত্যু হয়।
দগ্ধ অন্যরা হলো, শিব নাথ দাসের তার স্ত্রী অর্চনা রাণী দাস (২৮), মেয়ে অনামিকা দাস (১৫), বোন জামাতা নারায়ণ চন্দ্র দাস (৪০), ভার্তিজা প্রমিত (১৪) ও শাওন (১০)। তাদের মধ্যে শাওনের শারীরের ৪৫ ভাগ, অনামিকার ৪০ ভাগ পুড়ে গেছে। এছাড়াও অন্যদের শরীরের ১৫ থেকে সর্বোচ্চ ২০ ভাগ পুড়ে গেছে।
এর আগে বুধবার (১৯ ডিসেম্বর) দিনগত রাতে শ্রী নাথের মা হরিদাসী ও বৃহস্পতিবার (২০ ডিসেম্বর) সকালে শ্রী নাথের বোন সুমিত্রা মারা যান।
উল্লেখ্য বুধবার (১৯ ডিসেম্বর) নারায়ণগঞ্জের ফতুল্লায় হক বাজার এলাকায় একটি চারতলা ভবনের তৃতীয় তলায় গ্যাস লাইনের লিকেজ থেকে আগুন লেগে শিশুসহ একই পরিবারের নয়জন দগ্ধ হয়। পরে স্থানীয়রা দ্রুত তাদের উদ্ধার করে ঢামেক হাসপাতালে ভর্তি করে।
মো:মামুন মিয়া/আর বি

Comments are closed.