rockland bd

গাইবান্ধা সদরে মেধাবীদের হাতে পুরস্কার বিতরণ

0

গাইবান্ধা প্রতিনিধি
রবিবার, বাংলাটুডে টোয়েন্টিফোর:
গাইবান্ধা সদর উপজেলার ঘাগোয়া ইউনিয়নের কোনারপাড়া উচ্চ বিদ্যালয়ে শিক্ষার্থীদের হাতে বার্ষিক ফলাফল এবং কোনারপাড়া গ্রামের শিক্ষানুরাগী মাসুদ রানার সৌজন্যে মেধাবীদের হাতে পুরস্কার বিতরণ করা হয়েছে। ২৩ ডিসেম্বর রবিবার অত্র বিদ্যালয়ের বার্ষিক ফলাফল বিতরণ অনুষ্ঠানে বক্তব্য রাখেন কোনারপাড়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আব্দুস সামাদ, সংশ্লিষ্ট ওয়ার্ড সদস্য মোঃ রেজাউল করিম মন্টু, সিনিয়র সহকারী শিক্ষক মোঃ ফরহাদ আলী, কোনারপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় ম্যানেজিং কমিটির সহ সভাপতি মোঃ মাসুদ রানা, অবসরপ্রাপ্ত পুলিশ সদস্য তোজাম্মেল হোসেন, সাংবাদিক শাহজাহান সিরাজ প্রমুখ।
অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, কোনারপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি দীনেশ চন্দ্র বর্মণ বাচ্চু, সমাজসেবক নয়া মিয়া, মোঃ জালাল উদ্দিন প্রমুখ।
উল্লেখ্য, কোনারপাড়া গ্রামের বিশিষ্ট শিক্ষানুরাগী এবং কোনারপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় ম্যানেজিং কমিটির সহ সভাপতি মোঃ মাসুদ রানা গত বছর থেকে প্রাথমিক এবং হাইস্কুলের প্রথম থেকে তৃতীয় রোলে স্থান পাওয়া মেধাবীদের হাতে নিজ উদ্যোগে পুরস্কার তুলে দিচ্ছেন। এরই ধারাবাহিকতায় এবারও মেধাবীদের হাতে তিনি এই পুরস্কার তুলে দেন।

শাহজাহান সিরাজ/আবু

Comments are closed.