rockland bd

শার্শায় ইমাম ও মোয়াজ্জিনদের সাথে নৌকা প্রার্থীর মতবিনিময় সভা

0

বেনপোল (যশোর) প্রতিনিধি
রবিবার, বাংলাটুডে টোয়েন্টিফোর:

শার্শা উপজেলার সকল ইমাম ও মোয়াজ্জিনদের সাথে নৌকার প্রার্থী শেখ আফিল উদ্দীনের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। শার্শা উপজেলার মাদ্রাসা শিক্ষক সমিতির সভাপতি (জমিয়াতুল মুদাররেসিন) মাওলানা আব্দুল ওয়াহবের সভাপতিত্বে আজ সকাল ১০টার সময় শার্শা সরকারী পাইলট হাইস্কুল মাঠে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। প্রধান অতিথী নৌকা মার্কার প্রার্থী শেখ আফিল উদ্দীন ইমাম ও মোয়াজ্জিনদের উদেশ্য বলেন, ইমাম হলো জাতির বিবেকের শিক্ষক, আপনারা যদি আমাদের আত্মা বিশুদ্ধ করতে পারেন তবেই আমরা সঠিক পথে চলতে পারবো।

সমাজে ইসলামের আদর্শ প্রতিফলিত করতে, ইমাম ও মোয়াজ্জিনদের গুরুত্ব অপরিসীম
আপনারা জানেন আমি সন্তানদের সুশিক্ষায় শিক্ষিত করতে ভালো পথে চলার জন্য অনেক মা সমাবেশ করেছি শুধুমাত্র মায়েরা যেন ভালো করে সন্তানদের সঠিক ও ইসলামের পথে নিয়ে আসতে পারে।

শুধুমাত্র ইংরেজি বাংলা জানলেই শিক্ষিত হওয়া যায় না মানুষের কলফ যদি সুপথে না চালানো যায়, কলফ যদি ইসলামের পথে না চলে তবে আখেরাতে এর জবাব আমাদের দেয়া লাগবে,ইমাম মোয়াজ্জিন হলো সমাজের আয়না। আগামীতে আওয়ামীলীগ সরকার গঠন করলে শার্শা উপজেলার সকল ইমাম মোয়াজ্জিনদের বেতন ভাতার ব্যবস্থা করা হবে।

আওয়ামীলীগ সরকার বিশেষ করে প্রানমন্ত্রী শেখ হাসিনার একক প্রচেষ্টায় সকল কওমী মাদ্রাসার সনদ আইনী পাশ করেছেন এবং ইমামদের চাকুরীর স্থায়ীর জন্য প্রাইমারীর আদলে দারুল আরকান মাদ্রাসায় ইসলামীক ফাউন্ডেশনের মাধ্যমে পাঁচ হাজার শিক্ষক নিয়োাগ করেছেন। ইসলামের পথে থাকার কারনে দশ লাখ রোহিঙ্গাদের আশ্রয় দিয়েছেন।তিনি আগামী নির্বাচন কে সামনে রেখে সন্ত্রাসবাদ ও জংঙ্গীবাদের দিকে সতর্ক দৃষ্টি রাখতে বলেছেন কেউ যেন ইমাম মোয়াজ্জিনদের নামে বিশৃংখলা সৃষ্টি করতে না পারে। পরিশেষে সকল মানব কল্যানের জন্য মোনাজাত করা হয়।

এসময় আরো উপস্থিত ছিলেন বেনাপোল স্থলবন্দর জামে মসজিদের ইমাম মাওলানা আব্দুল লতিফ, নাভারণ কেন্দ্রীয় জামে মসজিদ আব্দুল সামাদ কাশেমী, বেনাপোল সিনিয়র মাদ্রাসার অধ্যক্ষ ইলিয়াস মাওলানা, বাঁগআঁচড়া সিনিয়র মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা ফসিয়ার রহমান, শার্শা উপজেলার ভাইস চেয়ারম্যান মুক্তিযোদ্ধা সিরাজুল ইসলাম মঞ্জু, যশোর জেলার শিক্ষা বিষয়ক সম্পাদক আসিফ উদ-দৌলা অলোক,উপজেলার সাধারন সম্পাদক আলহাজ্ব নুরুজ্জামান, উপজেলার ভাইস চেয়ারম্যান মেহেদী হাসান, শার্শার ইউপি সদস্য সোহারাব হোসেন, মুক্তিযোদ্ধা কমান্ডার মোজাফফর হোসেন, ছাত্রলীগের সভাপতি আব্দুর রহিম সর্দ্দার, সেক্রেটারী ইকবাল হোসেন রাসেল ও প্রমুখ।

মোঃ রাসেল ইসলাম/আর বি

Comments are closed.