rockland bd

নৌকাকে ভোট দিয়া পদ্মা সেতুটা বাচান : শিল্পী নকুল কুমার বিশ্বাস

0

রাজৈর (মাদারীপুর) প্রতিনিধি
রবিবার, বাংলাটুডে টোয়েন্টিফোর:
মাদারীপুর-১ (শিবচর) আসনে আওয়ামী লীগ সংসদীয় দলের সাধারন সম্পাদক নূর-ই-আলম চৌধুরীর পক্ষে দ্বিতীয় দিন মাদারীপুর-২ আসনে নৌ পরিবহন মন্ত্রী শাজাহান খানের প্রচারণায় অংশ নেন। গানের সুরে সুরে নৌকার পক্ষে ভিন্ন ধরনের প্রচারণা করছেন স্বনামধন্য শিল্পী নকুল কুমার বিশ্বাস। তিনি গানে পদ্মা সেতুকে বাচাতে নৌকা মার্কায় ভোট দেয়া ছাড়াও বঙ্গবন্ধু ও শেখ হাসিনাকে নিয়েও গান পরিবেশন করছেন। তিনি দক্ষিনাঞ্চলের বিভিন্ন আসনে প্রচারণা চালাচ্ছেন বলে জানা গেছে।
জানা যায়, মাদারীপুর-১ (শিবচর) আসনে নূর-ই-আলম চৌধুরীর সাথে শিক্ষকদের এক মতবিনিয়ম সভায় গুনী শিল্পী নকুল কুমার বিশ্বাস অংশ নেন। সেখানে তিনি গানের সুরে ”শোনেন শোনেন দেশবাসি শোনেন দিয়া কান/প্রান’ নৌকাতে ভোট দিয়ে পদ্মা সেতুটা বাচান”। তিনি বঙ্গবন্ধু ও শেখ হাসিনার অবদান নিয়েও গান করেন। এছাড়াও তিনি নূর-ই-আলম চৌধুরী ও শিবচরের উন্নয়ন নিয়ে তার নতুন রেকর্ডকৃত গানটি গেয়ে শোনান। গত শুক্রবার বিকেলে তিনি মাদারীপুর-২ এ একই ধরনের প্রচারণা চালান।
শিল্পী নকুল কুমার বিশ্বাস বলেন, আমি রাজনীতি করি না। কিন্তু মহান মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী। পদ্মা সেতু আমাদের দক্ষিনাঞ্চলকে জাগিয়ে তুলছে। আমার বিশ্বাস প্রধানমন্ত্রী শেখ হাসিনার নৌকা আবারো ক্ষমতায় না আসলে পদ্মা সেতুর কাজ আর এগুবে না। দেশের অগ্রগতি থেমে যাবে । তাই উন্নয়নের মডেল শিবচর থেকে নৌকার পক্ষে প্রচারণায় নেমেছি। লিটন চৌধুরীর উন্নয়ন নিয়ে আমি পৃথক গানও করেছি। দক্ষিনাঞ্চলের বেশ কয়েকটি আসনে আমি নৌকার পক্ষে পদ্মা সেতুর পক্ষে প্রচারণা চালাচ্ছি।

মোঃ ইব্রাহীম/রিপন

Comments are closed.