rockland bd

বেনাপোল পৌর এলাকায় নৌকার মতবিনিময় সভা

0

বেনাপোল (যশোর) প্রতিনিধি
রবিবার, বাংলাটুডে টোয়েন্টিফোর:

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে নৌকা মার্কায় ভোট চেয়ে গণসংযোগ ও মতবিনিময় সভা করেন যশোর- ১ (শার্শা)-আসনের মনোনয়ন প্রার্থী শেখ আফিল উদ্দীন। উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামী নির্বাচনে যশোর-১ আসনে আবারো নৌকায় ভোট দেয়ার জন্য জনসাধারণকে আহ্বান জানান তিনি।

গতকাল শনিবার সারাদিন দিঘীরপাড়, ভবারবেড়, গাজিপুর, নামাজগ্রাম, বড় আঁচড়া,সাদিপুর ও কাগজ পুকুরে মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়। এসময় প্রার্থী শেখ আফিল উদ্দীনের নেতৃত্বে পৌরসভার বিভিন্ন প্রতিটি সড়ক ও ওয়ার্ড প্রদক্ষিণ করা হয়। বেনাপোল পৌরসভার আওয়ামী লীগ, যুবলীগ, সেচ্ছা সেবক লীগ,তাঁতী লীগ, বাস্তুহারা লীগ, ছাত্রলীগ, মহিলা লীগ ও তার অঙ্গসংগঠন এবং স্থানীয় সাধারণ জনগণের বিপুল একটা অংশ গণসংযোগ ও মতবিনিময় সভায় অংশ নেন।

গণসংযোগ শেষে পথসভায় শেখ আফিল উদ্দীন বলেন, বিগত বছরগুলোতে শেখ হাসিনা সরকার দেশে ব্যাপক উন্নয়ন করেছেন। তাই আগামীতে দেশে উন্নয়নের ধারা অব্যাহত রাখার জন্য সাধারণ জনগণের মাঝে একাদশ নির্বাচনে আবারো নৌকা মার্কায় ভোট দেয়ার জন্য আহ্বান জানান। তিনি আরো বলেন, আগামী নির্বাচনে যশোর-১ (শার্শা) আসনের নৌকার কান্ডারি হয়ে জনগণের ম্যান্ডেট নিয়ে জয়লাভ করে সাধারণ জনগণের পাশে সব সময় থাকবো। তিনি বলেন দুর্নীতি করে খালেদা এখন জেলে, তার পুত্র বিদেশে এখন জুয়ার ক্যাসিয়ানো ব্যবসায় জড়িত ।

এর আগে কাগজপুকুর গ্রাম থেকে বিএনপি জামায়াতের ২৪ জন নেতাকর্মী আওয়ামী লীগে যোগদান করেন।

গণসংযোগ ও মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন শার্শা উপজেলার চেয়ারম্যান মুক্তিযোদ্ধা সিরাজুল হক মঞ্জু, যশোর জেলার শিক্ষা বিষয়ক সম্পাদক আসিফ উদ-দৌলা সর্দ্দার অলোক ,শার্শা উপজেলার ভাইস চেয়ারম্যান মেহেদী হাসান, শার্শা উপজেলার আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব নুরুজ্জামান, সহ সভাপতি সালেহ আহম্মেদ মিন্টু, যুগ্ম সাধারণ সম্পাদক এমদাদুল হক লতা, যুগ্ম সাধারণ সম্পাদক ইব্রাহিম খলিল, উপজেলা
যুবলীগের সভাপতি অহিদুজ্জামান অহিদ, সিনিয়র সহ সভাপতি রুহুল কুদ্দস, শার্শার ইউপি চেয়ারম্যান সোহরাব হোসেন, বেনাপোল ইউপি চেয়ারম্যান বজলুর রহমান, বেনাপোল পৌর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি এনামুল হক মুকুল, প্রমুখ।

মোঃ রাসেল ইসলাম/আর বি

Comments are closed.