rockland bd

নৌকার বিজয় হলে গ্রাম হবে শহর : চারঘাটে লিটন

0

চারঘাট (রাজশাহী) প্রতিনিধি
শনিবার, বাংলাটুডে টোয়েন্টিফোর:
রাজশাহীর সিটি করপোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন বলেছেন, ‘‘চারঘাট-বাঘাসহ সারা দেশের যা উন্নয়ন দেখছেন তা শেখ হাসিনার অবদান। তাই একাদশ জাতীয় সংসদ নির্বাচন উন্নয়নের নির্বাচন। এবারের নির্বাচন গ্রাম শহরে পরিনত করার নির্বাচন। এ নির্বাচনে নৌকার বিজয় ছাড়া কোন বিকল্প নেই। দলমত নির্বিশেষে নৌকার বিজয়ে এক হয়ে কাজ করতে হবে।’’

গতকাল সন্ধা ৭ টায় চারঘাটের কেন্দ্রীয় শহীদ মিনার প্রাঙ্গণে নির্বাচনী সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন খায়রুজ্জামান লিটন।

তিনি বলেন, ‘‘ শাহরিয়ার আলম চারঘাট-বাঘার উজ্জ্বল নক্ষত্র হিসেবে এরই মধ্যে পরিচিতি পেয়েছেন। চারঘাট-বাঘায় উন্নয়ন ও নৌকার জোয়ার সৃষ্টি হয়েছে। এটিকে ধরে রাখতে হবে।’’

তিনি আরো বলেন, জাতির জনকের বাংলায় কোন যুদ্ধাপরাধীদের আর কখনও ক্ষমতায় আসতে দেয়া যাবে না। যুদ্ধাপরাধীরা সমাজ, দেশ ও জাতির শত্রু। বাঙ্গালী বুঝে গেছে কার হাতে ক্ষমতা থাকলে শান্তিতে বসবাস করা যায়। তাই আগামী ৩০ ডিসেম্বর শেখ হাসিনার নৌকা বিপুল ভোটে বিজয়ী হবে। এ বিজয় কোন ষড়যন্ত্রে ঠেকানো যাবে না।

প্রধান বক্তার বক্তব্যে শাহরিয়ার আলম বলেন, আমি যদি এলাকার উন্নয়ন করে থাকি তাহলে আপনারা আমাকে আরেকবার ক্ষমতায় আসার সুযোগ করে দিবেন। যাতে করে আমি আমার অসম্পন্য কাজগুলো শেষ করতে পারি। আমার বিশ্বাস আপনারা গত ১০ বছরে চারঘাট-বাঘায় যে পরিমাণ উন্নয়ন দেখেছেন তা অতিতে হয়নি। এই উন্নয়নের কৃতিত্ব নৌকার। সেটি বিবেচনা করে আপনারা আমাকে মুল্যায়ন করবেন।যেকোন মূল্যে জননেত্রী শেখ হাসিনাকে নৌকার বিজয় উপহার দিতে হবে।

চারঘাট উপজেলা আওয়ামী লীগের সভাপতি আনোয়ার হোসেনের সভাপতিত্বে প্রধান বক্তা হিসাবে বক্তব্য রাখেন, পররাষ্ট প্রতিমন্ত্রী ও একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকার প্রার্থী আলহাজ্ব শাহরিয়ার আলম এমপি, বিশেষ অতিথি জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ, যুগ্ম সাধারণ সম্পাদক এ্যাড. লায়েব উদ্দীন লাবলু, কেন্দ্রীয় স্বেচ্ছাসেবলীগের সহ-সভাপতি ড. পিএম শফিকুল ইসলাম, সাবেক এমপি রায়হানুল হক রায়হান।

উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ফকরুল ইসলামের পরিচালনায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অনিল কুমার সরকার, যুগ্ম সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান মানজাল, সাংগঠনিক সম্পাদক আলফোর রহমান, জেলা মহিলা লীগের সভাপতি মর্জিনা পারভীন প্রমূখ।

আবুল কালাম আজাদ(সনি)/আর বি

Comments are closed.