rockland bd

বেনাপোলে মুক্তিযোদ্ধাদের স্মরণে দুস্থ পরিবারের মাঝে কম্বল বিতরণ

0

বেনাপোলে মুক্তিযোদ্ধাদের স্মরণে দুস্থ পরিবারের মাঝে কম্বল বিতরণ

বেনাপোল(যশোর)প্রতিনিধি,
শুক্রবার, বাংলাটুডে টোয়েন্টিফোর:
বিজয়ের মাসে বেনাপোলস্থ চট্রগ্রাম বিভাগীয় সমিতির উদ্যেগে মুক্তিযোদ্ধাদের স্মরণে শীতার্থ দুস্থ ও অসহায় পরিবারের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে।
বেনাপোলস্থ চট্র্রগ্রাম বিভাগীয় সমিতির সাধারন সম্পাদক মনির মজুমদারের সঞ্চালনায় ও সভাপতিত্বে শুক্রবার সন্ধ্যা সাড়ে সাতটায় বেনাপোল এস আলম অফিসে কম্বল বিতরণ করা হয়।
প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন শার্শা উপজেলার যুবলীগের সভাপতি ও যশোর জেলা পরিষদ সদস্য অহিদুজ্জামান অহিদ।
প্রধান অতিথি বলেন ,আমরা অনেকেই অনেক টাকা পয়সা নষ্ট করি আসুন সবাই মিলে শীতার্থ মানুষের পাশে দাড়ায়। এভাবেই আগামীতে আরো কম্বল যেন দূস্থ মানুষের মাঝে বিতরণ করা যায়
সে দিক থেকে সংশ্লিষ্ট বিত্যবানদের এগিয়ে আসার আহ্বান জানান।
এ সময় উপস্থিত ছিলেন বেনাপোল ও পুটখালী মুক্তিযোদ্ধা কমান্ডার শাহা আলম, শার্শা উপজেলার মুক্তি যোদ্ধাবৃন্দ, বেনাপোলস্থ চট্রগ্রাম বিভাগীয় সমিতির যুগ্ম সাধারন সম্পাদক একেএম সাইফ উদ্দীন, সাংগঠনিক সম্পাদক মাহবুবুর রহমান ,অর্থ সম্পাদক জসীম উদ্দীন, আইন সম্পাদক কামরুল হাসান পলাশ, সদস্য হানিফ, শাহাজালাল, বেনাপোল প্রেসক্লাবের সাধারন সম্পাদক রাশেদুজ্জামান রাশু, সীমান্ত প্রেসক্লাবের সভাপতি সাহিদুল ইসলাম শাহিন, সহ-সভাপতি মনির হোসেন সাধারন সম্পাদক আয়ুুব হোসেন পক্ষী, সাংগঠনিক সম্পাদক আসাদুজ্জামান রিপন , দপ্তর সম্পাদক আরিফুল ইসলাম সেন্টু,প্রচার ও প্রকাশনা সম্পাদক মোঃ রাসেল ইসলাম, সদস্য লোকমান রাসেল ও প্রমুখ।

মোঃ রাসেল ইসলাম/আর এইচ

Comments are closed.