rockland bd

শার্শায় আওয়ামী লীগের প্রার্থীর নির্বাচনী পথসভা

0

বেনাপোল (যশোর) প্রতিনিধি
শুক্রবার, বাংলাটুডে টোয়েন্টিফোর:
একাদশ জাতীয় সংসদ নির্বাচনে যশোর-১ (শার্শা) আসনে আওয়ামী লীগ ও মহাজোট মনোনীত প্রার্থী শিল্পপতি শেখ আফিল উদ্দীন (নৌকা প্রতীক) নির্বাচনী পথসভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল সকালে শার্শা উপজেলার শার্শা ইউনিয়নের নাভারন হাসপাতাল মোড়, বেড়ে নারায়নপুর (আমতলী) ও শ্যামলাগাছী পথসভা অনুষ্ঠিত হয়।

শার্শা ইউনিয়নের চেয়ারম্যন সোহারাব হোসেনের নেতৃত্বে আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগ, শ্রমিক লীগ ও সহযোগী সংগঠন যৌথভাবে এ সভার আয়োজন করে।

সভায় প্রার্থী শেখ আফিল উদ্দীন বলেন, ‘বিগত ১০ বছর সততা, স্বচ্ছতা, ন্যায়-নিষ্ঠা ও দক্ষতার সঙ্গে দায়িত্ব পালন করে আপনাদের প্রত্যাশা পূরণের চেষ্টা করেছি। স্বাধীনতার ৪৭ বছরে আওয়ামী লীগ সরকার যে উন্নয়ন কাজ করছে, আর কোনো সরকার এত উন্নয়ন করতে পারেনি। আমি এ আসনে গত দশ বছরে অনেক উন্নয়ন কাজ করেছি।’

তিনি বলেন খালেদা জিয়া দূর্ণীতিবাজ ,এতিমদের অর্থ আত্মসাত করে তিনি এখন জেলখানায় , তার পুত্র তারেক জিয়াও দূর্নীতিবাজদের মধ্যে এক নম্বর। শেখ হাসিনার উন্নয়নে সর্বত্র ডিজিটালের ছোয়া, এই উন্নয়ন দেখে খালেদা ও তার পুত্র হিংসায় পুড়ে মরে, শেখ আফিল বলেন লজ্জা করে না শেখ হাসিনার ডিজিটালের সুবিধা নিয়ে বিদেশে বসে ভিডিও কনফারেন্সের কথা বলতে ও নমিনেশন বিক্রি করতে।

তাই তিনি উপস্থিত সাধারন ভোটারদের বলেন, উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আবারও নৌকায় প্রতীকে ভোট দিয়ে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হবে।

এসময় উপিস্থিত ছিলেন শার্শা উপজেলার চেয়ারম্যান মুক্তিযোদ্ধা সিরাজুল হক মঞ্জু, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব নুরুজ্জামান, সহ সভাপতি সালেহ আহম্মেদ মিন্টু,যুগ্ম সাধারন সম্পাদক ইব্রাহিম খলিল,উপজেলা ভাইস চেয়ারম্যান মেহেদী হাসান,যশোর জেলা আওয়ামীলীগের শিক্ষা বিষয়ক সম্পাদক অলোক সর্দ্দার, শার্শার ছাত্রলীগের সভাপতি আব্দুর রহিম সর্দ্দার, ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক আল-আমিন রুবেল, দৈনিক স্পন্দন পত্রিকার নির্বাহী সম্পাদক মাহবুবুর আলম লাভলু ও প্রমুখ।
মোঃ রাসেল ইসলাম/আর বি

Comments are closed.