rockland bd

চারঘাটে গণসংযোগে শাহরিয়ার আলমের পত্নী ডালিয়া

0

চারঘাট (রাজশাহী) প্রতিনিধি
শুক্রবার, বাংলাটুডে টোয়েন্টিফোর:

আসন্ন একাদশ জাতীয় সাংসদ নির্বাচন উপলক্ষে গণসংযোগ করে স্বামীর পক্ষে নৌকায় ভোট চেয়েছেন বর্তমান সরকারের মাননীয় পররাষ্ট্র প্রতিমন্ত্রী ও রাজশাহী-৬ আসন থেকে পরপর দুইবার নির্বাচিত প্রার্থী আলহাজ্ব শাহরিয়ার আলমের সহ-ধর্মিনী আয়েশা আক্তার ডালিয়া। গতকাল বৃহস্পতিবার চারঘাট উপজেলার বিভিন্ন জায়গায় প্রচারনা চালান। এ প্রচারনায় প্রথমবারের মতো চারঘাটের ভোটাররা শাহরিয়ার আলমের স্ত্রীকে কাছে পেয়ে অত্যান্ত আনান্দিত হয়েছেন ।
এ প্রচারনায় তার সঙ্গে ছিলেন চারঘাট উপজেলা মহিলা লীগের সভাপতি জমেলা খাতুন,সাধারন সম্পাদক ফজিতুন নাহার,ইউনিয়ন যুব মহিলা লীগের সভাপতি নাসরিন সুলতানা ,রাজশাহী জেলা যুব মহিলা লীগের সদস্য রুমানা রুমাসহ পৌর ও ইউনিয়ন মহিলা লীগের সদস্যবৃন্দ ।
ভোট চাইতে গিয়ে শাহরিয়ার পত্নী বলেন, নৌকা মুক্তিযুদ্ধের প্র্রতিক, উন্নয়নের প্রতিক। বাংলাদেশের সব উন্নয়নে এই নৌকারই কৃতিত্ব। বাংলাদেশের অসাধারণ উন্নয়ন ও পরিবর্তন হয়েছে নৌকার কারণে। তাই আসন্ন নির্বাচনে নৌকা প্রতিকে ভোট দিয়ে দেশের উন্নয়নের ধারাবাহিকতা রক্ষা করতে হবে। তিনি বলেন, আমার স্বামী যদি এলাকায় উন্নয়ন করে থাকে তাহলে আপনরা তাকে ভোট দিবেন।

এদিকে নির্বাচনী মাঠে শাহরিয়ার পত্নীর এভাবে গণসংযোগ এবং ভোট চাওয়ার বিষয়টি ইতিবাচক অর্থে দেখছেন সাধারণ মানুষ। তারা বলছেন, উপজেলায় ধীরে ধীরে নারীরা রাজনীতি ও জনপ্রতিনিধিত্বে অগ্রণী ভূমিকায় চলে এসেছেন। আর এগুলো সম্ভব হয়েছে কেবল মাত্র জননেত্রী শেখ হাসিনা সরকারের কারনে।

চারঘাটের নারী ভোটাররা বলেন, ডালিয়া ভাবি প্রতিনিয়ত যেভাবে প্রচারণায় অংশ নিচ্ছেন তাতে নারী নেতৃত্বের জন্য অনেকটাই আশা সঞ্চার করবে। তারা বলেন বর্তমান সরকার নারীদের মুল্যায়ন করেছেন। এ কারনে বিগত যে কোন সময়ের চেয়ে এবার নৌকা মার্কায় নারীদের ভোট বেশি পড়বে ।
আবুল কালাম আজাদ(সনি)/আর বি

Comments are closed.