rockland bd

তারাগঞ্জে প্রধানমন্ত্রীর আগমনকে ঘিরে উদ্দিপনা

0

গুরুদাসপুর প্রতিনিধি,
বৃহস্পতিবার, বাংলাটুডে টোয়েন্টিফোর:
ভোটের হাওয়ায় দুই উপজেলা নিয়ে গঠিত রংপুর-২ (তারাগঞ্জ-বদরগঞ্জ) এলাকার ভোটাদের মধ্যে এক উৎসব চলছে। কে কোন প্রতীকে ভোট দিবেন এ নিয়ে চলছে চায়ের কাপে তুমুল তর্ক-বির্তক। শুধু তাই নয় প্রকৃত ভাবে ভোট সুষ্টভাবে হবে কিনা বা তারা তাদের পছন্দের প্রতীকে কেন্দ্রে গিয়ে ভোট দিতে পারবেন কি না তা নিয়ে সন্দেহ প্রকাশ করছেন।
তবে, যে যাইভাবুক না কেন ভোটার ও প্রার্থীদের দৃষ্টি এখন ২৩ ডিসেম্বর প্রধানমন্ত্রী ও আওয়ামীলীগ সভাপতি শেখ হাসিনার নির্বাচনী জনসভার দিকে। কারন অনেক ভোটারের কাছে এই আসনের মহাজোট তথা ১৪ দলের ৩ প্রার্থীর মধ্যে দুইজন প্রার্থীকে বসিয়ে দেয়া হবে। এই গুঞ্জন দুই উপজেলার ভোটার, প্রাথী ও সমর্থকের মধ্যে অনেকটা অসস্তি বিরাজ করছে।
এদিকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার আগমানকে স্বাগত জানিয়েছে তারাগঞ্জ উপজেলার সবর্ত্রজন সাধারণ।
জনসভাকে ঘিরে উপজেলা আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা মহাব্যস্ত সময় পার করছেন। জনসভাকে কেন্দ্র করে তারাগঞ্জ সরকারী ডিগ্রি কলেজ মাঠে বিশাল মঞ্চ তৈরী করা হচ্ছে।
প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তারা এরই মধ্যে উপজেলার বিভিন্ন স্থানে অবস্থান নিয়েছেন মর্মে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জিন্নাত আলী নিশ্চিত করেছেন।
উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব আতিয়ার রহমান জানান, প্রধানমন্ত্রী স্বাগত জানাতে হাজার হাজার মানুষ উন্মুখ হয়ে আছে।
আওয়ামীলীগ ছাড়াও সাধারণ মানুষ, বিভিন্ন সংগঠন রংপুর-দিনাজপুর মহাসড়কের চিকলী থেকে শলেয়াসার পর্যন্ত শত শত তোড়ন, ব্যানার পোষ্টার টানার প্রস্তুতি নিয়েছে।
সুত্র জানায়, ২৩ ডিসেম্বর সকাল ৯ টায় প্রধানমন্ত্রী বিমান যোগে সৈয়দপুর বিমান বন্দরে আসবেন। সেখানে ভিআইপি গেষ্টরুমে একটু বিশ্রাম নিয়ে সকাল ১০ টায় তারাগঞ্জের জনসভায় যোগ দিবেন। পরে তিনি তার নির্বাচনী এলাকা রংপুর পীরগঞ্জের জনসভায় বিকাল ৩ টায় যোগ দিবেন।

প্রবীর কুমার কাঞ্চন/আর এইচ

Comments are closed.