rockland bd

শার্শায় নির্বাচনী প্রচারণায় বিএনপির প্রার্থী

0

শার্শায় নির্বাচনী প্রচারণায় বিএনপির প্রার্থী মফিকুল হাসান তৃপ্তি।

বেনাপোল(যশোর)প্রতিনিধি,
বৃহস্পতিবার, বাংলাটুডে টোয়েন্টিফোর:
যশোর ৮৫(শার্শা)-১ আসনে মাদক সন্ত্রাস নির্মুলের প্রত্যায় নিয়ে সাবেক সংসদ সদস্য বিএনপির প্রার্থী মফিকুল হাসান তৃপ্তি ধানের শীষ প্রতিকে নির্বাচনী প্রচারণা চালিয়েছেন।
বৃহস্পতিবার বেলা সাড়ে তিনটার সময় তিনি উপজেলার লক্ষনপুর, শিকারপুর বাজারে নির্বচনী প্রচরনায় অভিযোগ করে বলেন আমি নির্বাচন কমিশনের ঘোষিত নিয়ম অনুযায়ী প্রচারনা চালাতে গিয়ে অনেক বাধা পেয়েছি।
সাবেক এ সংসদ সদস্য সাংবাদিকদের উদ্দেশ্য বলেন আমি একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নির্বাচনী প্রচারণায় অনেক পিছিয়ে আছি। আমার নির্বাচনী প্রচার মাইক ভেঙ্গে দিয়েছে সরকার দলীয় সমর্থকরা। আমার পোষ্টার লিফলেট পুড়িয়ে দিয়েছে। আমার কর্মী সমর্থকদের বাড়ি বাড়ি যেয়ে তারা নির্বাচন কেন্দ্রে ভোট দিতে না যেতে হুমকি প্রদান করছে।
তিনি বলেন, আমি ইতিমধ্যে ৩৩ টি ভোট কেন্দ্র অত্যান্ত ঝুকিপূর্ণ মনে করছি। তার মধ্যে আমার নিজ গ্রামের কেন্দ্র সহ বাগআচড়া কন্যাদাহ নাভরন শার্শার কয়েকটি কেন্দ্র রয়েছে।
সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি বলেন, আমি যদি নির্বাচীত হতে পারি তাহালে শার্শায় যে ভাবে মাদক সন্ত্রাস বিস্তার করেছে আগে তা নির্মুল করার চেষ্টা করব। এ ছাড়া শার্শার বড় একটি স্থল বন্দর বেনাপোল । এই বন্দর থেকে সরাকার কোটি কোটি টাকার রাজস্ব আদায় করে থাকে। আমি এই বন্দরকে আধুনিক এবং স্থল বন্দরের আওতা থেকে সতন্ত্র বন্দর হিসাবে রুপান্তর করব।
এসময় এ নির্বাচনী প্রচারণায় উপস্থিত ছিলেন শার্শা উপজেলা বিএনপির সভাপতি খায়রুজ্জামান মধূ, সাধারন সম্পাদক হাসান জহির, বেনাপোল পৌর বিএনপির সভাপতি নাজিম উদ্দিন প্রমুখ।

মোঃ রাসেল ইসলাম/আর এইচ

Comments are closed.