rockland bd

‘নৌকায় ভোট দিয়ে প্রমাণ করতে হবে ফরিদপুর বঙ্গবন্ধুর জন্মস্থান’

0

ফরিদপুর প্রতিনিধি
বৃহস্পতিবার, বাংলাটুডে টোয়েন্টিফো
ফরিদপুর সদর আসনের আওয়ামী লীগের প্রার্থী ও স্থানীয় সরকার মন্ত্রী ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন নির্বাচনি পথ সভায় বলেছেন, এবারের নির্বাচনে নৌকা প্রতীকে ভোট দিয়ে প্রমাণ করতে হবে ফরিদপুর বঙ্গবন্ধুর জন্মস্থান।
আজ বৃহস্পতিবার দুপুরে ফরিদপুর শহরের গোয়ালচামট এলাকায় আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের এক পথ সভায় কথা গুলো বলেন তিনি।
ফরিদপুর শহর আওয়ামী লীগ নেতা খন্দকার শাহিন আহমেদের সভাপতিত্বে আওয়ামী লীগ দলীয় প্রার্থী মোশাররফ হোসেন আরো বলেন, একাদশ সংসদ নির্বাচন জাতীর জন্য অত্যন্ত গুরুত্বপূর্ন। এই নির্বাচনে আমরা ফরিদপুরের চারটি আসনে নৌকা প্রতীকের প্রার্থীদের বিপুল ভোটে ব্যবধানে বিজয়ী করে আবারো প্রমাণ করতে হবে ফরিদপুরের মাটি ও মানুষ বঙ্গবন্ধু ও তার কন্যা শেখ হাসিনার। আমরা এ অ লের মানুষ দীর্ঘ দিন অবহেলিত ছিলাম, গত দশ বছর সরকার প্রধান শেখ হাসিনা আমাদের উন্নয়ন দিয়েছে। এজন্য সকলকে আবারো নৌকায় ভোট দিতে হবে।
তিনি বিএনপি জামায়াতের শাসনামলের কথা উল্লেখ করে বলেন, ফরিদপুরের মানুষ শান্তিতে ঘুমাতে পারতো না, রাস্তা-ঘাটের দূরাবস্থা ছিলো, ছিলো না ভাল স্বাস্থ্য ব্যবস্থা। কিন্তু আজ সে অবস্থা থেকে শেখ হাসিনা আমাদের উত্তোরন ঘটিয়েছে।
সভায় আরো বক্তব্য রাখেন, শহর আওয়ামী লীগের সাধারন সম্পাদক চৌধুরী বরকত ইবনে সালাম, পৌর মেয়র শেখ মাহতাব আলী মেথু, জেলা যুবলীগের আহবায়ক এএইচএম ফোয়াদ, শহর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান মামুন, শহর যুবলীগের আহবায়ক চৌধুরী মো. হাসান প্রমুখ, নারী নেত্রী আলেয়া বেগম ।
কে এম রুবেল/আর বি

Comments are closed.