rockland bd

হরিপুরে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের উদ্যেগে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান

0

ঠাকুরগাঁও প্রতিনিধি
বৃহস্পতিবার, বাংলাটুডে টোয়েন্টিফোর

আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচন কে সামনে রেখে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের হরিপুর উপজেলার ৪নং ডাঙ্গীপাড়া ইউনিয়নের উদ্যেগে গতকাল বুধবার বিকাল ৪টায় চৌরঙ্গী বাজারে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।
বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের সাংস্কৃতিক অনুষ্ঠানের প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, ঠাকুরগাঁও জেলা আওয়ামী লীগের সভাপতি ও বর্তমান এমপি আলহাজ্ব মো: দবিরুল ইসলাম। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন এমপি পুত্র মাজাহারুল ইসলাম সুজন।
আরো উপস্থিত ছিলেন, হরিপুর উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি নগেন কুমার পাল, সাধারণ সম্পাদক জিয়াউল হাসান মুকুল, যুগ্ম সাধারণ সম্পাদক মনোয়ারুল ইসলাম রিপন, ,সাংগঠনিক সম্পাদক মোজাফ্ফর আহাম্মেদ মানিক ও মো: আনোয়ার হোসেন, বঙ্গবন্ধু প্রজন্ম লীগ কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক-১ শামীম ফেরদৌস টগর, মহিলা যুবলীগের সভাপতি জেসমিন আক্তার শিখা, উপজেলা তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক আব্দুল কাউয়ুম পুষ্প,৪নং ডাঙ্গীপাড়া ইউনিয়ন চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মনিরুজ্জামান মনি, প্রমুখ সহ আওয়ামীলীগের অঙ্গ সাংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট হরিপুর উপজেলার ৪নং ডাঙ্গীপাড়ায় ঢাকা থেকে আগত সংগীত শিল্পীরা বর্তমান আওয়ামী লীগ সরকারের উন্নয়নের চিত্র তুলে ধরে সাংস্কৃতিক অনুষ্ঠানে গান পরিবেশন করেন।
এসময় ঢাকা আগত শিল্পীদের মধ্যে উপস্থিত ছিলেন, বিশিষ্ট অভিনেত্রী শিরিন আলম, চলচ্চিত্র ও টিভি অভিনেত্রী আশরাফ কবির, টিভি অভিনেতা কোহিনুর আক্তার, তমাল মাহবুব, মনিষা শিকদার,কেয়ামনি, অভিনেতা জুলিয়েট ও শোয়ব সাদিক সজিব,
মহা অভিনেতা রুবেল সংষ্কর ও আজিজুর রহমান সুজন, সংগীত শিল্পী রানা ও দোয়েল বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট পক্ষ থেকে সাংস্কৃতিক অনুষ্ঠানে সংগীত ও অভিনয় করেন।
অনুষ্ঠানে গান পরিবেশনের ফাঁকে ফাঁকে বর্তমান সরকারের আমলে হরিপুর উপজেলার বিভিন্ন উন্নয়নের চিত্র তুলে ধরে নৌকা মার্কা প্রতীকে ভোট প্রার্থনা করেন বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের শিল্পীগোষ্ঠী।
এ সময় আগামী জাতীয় সংসদ নির্বাচনে ঠাকুরগাঁও-২ (হরিপুর, বালিয়াডাঙ্গী ও রাণীশংকৈল উপজেলার আংশিক) আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ৬বারের সংসদ সদস্য আলহাজ্ব মো: দবিরুল ইসলামের বিভিন্ন উন্নয়ন কর্মকান্ড তুলে ধরেন ও উন্নয়নের ধারা অব্যহত রাখতে নৌকা মার্কায় ভোট দেওয়ার আহব্বান করেন।এ সময় অত্র এলাকার ভোটার সহ আশ পাশের অনেক সংগীত পিপাসু উপস্থিত ছিলেন।
আলহাজ্ব মো: দবিরুল ইসলাম বক্তব্য বলেন, আওয়ামী লীগ সরকার আমলে হরিপুর উপজেলা সহ সারা দেশে উন্নয়ন হয়েছে এই উন্নয়নের ধারা অব্যহত রাখতে হলে আবারো নৌকার বিজয় নিশ্চিত করতে হবে তাই সকলের কাছে নৌকা মার্কা ভোট চান।
সোহেল রানা মানিক /আরবি

Comments are closed.