rockland bd

চারঘাট সদর ইউনিয়নে শাহরিয়ারের গণসংযোগ

0

চারঘাট (রাজশাহী) প্রতিনিধি
বৃহস্পতিবার, বাংলাটুডে টোয়েন্টিফোর

আগামী ৩০ ডিসেম্বর একাদশ জাতীয় সাংসদ নির্বাচন । এই নির্বাচন উপলক্ষে চারঘাট ইউনিয়নে নৌকা প্রতিকের পক্ষে গণসংযোগ করেছেন রাজশাহী-৬ আসন থেকে পরপর দুইবার নির্বাচিত সাংসদ ও পররাষ্ট প্রতিমন্ত্রী আলহাজ্ব শাহরিয়ার আলম। প্রচারনায় আওয়ামী লীগের এই প্রার্থীকে কাছে পেয়ে দলীয় নেতাকর্মী ও সমর্থকসহ চারঘাট সদর ইউনিয়নের ভোটারদের মাঝে উৎসাহ ছড়িয়ে পড়ে।

দলীয় সুত্রে জানা গেছে, গতকাল বুধবার সকাল ১০টা থেকে চারঘাট সদর ইউনিয়নে গণসংযোগে নামেন বর্তমান সরকারের মাননীয় পররাষ্ট্র প্রতিমন্ত্রী ও (চারঘাট-বাঘার ) সাংসদ আলহাজ শাহরিয়ার আলম। তিনি ওই ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডে গিয়ে জনগনের সাথে সাক্ষাত করে নৌকা প্রতিকে ভোট চান।

এ সময় প্রার্থীকে কাছে পেয়ে পাইকপাড়া গ্রামের আবু সামাদ নামের এক ব্যাক্তি বলেন, আমাদের এলাকায় চার বছর আগেও পাকা রাস্তা ছিলনা। আপনি রাস্তা করে দিয়েছেন । তাই আমি কেন , এই গ্রামের সকল মানুষ এবার আপনাকে ভোট দেবে।

কাকড়ামারী বাজের দোকানী আব্দুল কুদ্দুস বলেন,আমরা আপনার জন্য শান্তিতে ব্যবসা করতে পারছি।নিরবিচ্ছিন্ন বিদ্যুৎ পাচ্ছি। সৌর বিদ্যুৎের আলোতে বাজার সব সময়ই ঝলমল করে।কাজেই এবারের ভোট আপনারই পাপ্য।

এ সময় শাহরিয়ার আলমের সাথে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি আনোয়ার হোসেন, সাধারণ সম্পাদক ফকরুল ইসলাম ,পৌর সাধারন সম্পাদক একরামুল হক,চারঘাট ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ফজলুল হক, সাধারণ সম্পাদক মতিসহ আরো অনেকে।

গণসংযোগ কালে ভোটারদের উদ্দেশ্যে শাহরিয়ার বলেন, আমি যদি এলাকার উন্নয়ন করে থাকি তাহলে আপনারা আমাকে আরেকবার ক্ষমতায় আসার সুযোগ করে দিবেন। যাতে করে আমি আমার অসম্পন্য কাজগুলো শেষ করতে পারি। আমার বিশ্বাস আপনারা গত ১০ বছরে চারঘাট-বাঘায় যে পরিমান উন্নয়ন দেখেছেন তা অতিতে হয়নি। এই উন্নয়নের কৃতিত্ব নৌকার। সেটি বিবেচনা করে আপনারা আমাকে মুল্যায়ন করবেন।

আবুল কালাম আজাদ(সনি)/আর বি

Comments are closed.