rockland bd

ঐক্যফ্রন্ট প্রার্থীর মৃত্যুতে গাইবান্ধা-৩ আসনে নির্বাচন স্থগিত

0

ডেস্ক প্রতিবেদন,
বৃহস্পতিবার, বাংলাটুডে টোয়েন্টিফোর:
আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে গাইবান্ধা-৩ আসনের প্রার্থী ও জাতীয় পার্টির একাংশের চেয়ারম্যান ড. টিআইএম ফজলে রাব্বী চোধুরীর ইন্তেকালে ৩০ ডিসেম্বর ওই আসনে ভোট গ্রহণ আইন অনুযায়ি স্থগিত বলে ইসি সচিব হেলালুদ্দীন আহমদ জানান।
আজ দুপুরে নিজ দফতরে সাংবাদিকদের এক ব্রিফিং এ সচিব জানান, পরে কমিশনের সিদ্ধান্ত অনুযায়ি ওই আসনে পূন:তফসিল ঘোষণা করা হবে।

ড. টিআইএম ফজলে রাব্বি চৌধুরী আজ বৃহস্পতিবার রাত সাড়ে ৩টার দিকে ঢাকার ইউনাইটেড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)।
মৃত্যুকালে তার বয়স হয়েছিল (৮৪) বছর। তিনি ফুসফুসে সংক্রমণ ও উচ্চ রক্তচাপসহ বিভিন্ন রোগে ভুগছিলেন।
ফজলে রাব্বী ৩ ছেলে ও ২ কন্যা সন্তান রেখে গেছেন রয়েছে। তিনি পলাশবাড়ী উপজেলার তালুকজামিরা গ্রামের মরহুম স্কুল শিক্ষক আহসান উদ্দিন চৌধুরীর ছেলে।
সাদুল্যাপুর উপজেলা বিএনপির সাবেক সভাপতি শফিউল ইসলাম স্বপন জানান, ফজলে রাব্বী চৌধুরী দীর্ঘদিন ধরে ফুসফুস ও হার্টের সমস্যায় ভুগছিলেন। শারীরিকভাবে অসুস্থ থাকায় ভোটের মাঠে আসতে পারছিলেন না তিনি।
বিএনপির এই নেতা জানান, আজ বৃহস্পতিবার তার (ফজলে রাব্বি) ভোটের মাঠে আসার কথা ছিল।
কিন্তু হঠাৎ ঢাকার নিজ বাসায় বুকে ব্যাথা অনুভব করেন তিনি। পরে দ্রুত তাকে ইউনাইটেড হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মারা যান ঐক্যফ্রন্টের এই নেতা।

এবিএস

Comments are closed.