rockland bd

‘তারেক জামায়াতকে ধানের শীষ প্রতীক দিয়ে রাজাকারদের পুনর্বাসন করছে’

0

‘তারেক জামায়াতকে ধানের শীষ প্রতীক দিয়ে রাজাকারদের পূনর্বাসন করছে’

রাজৈর (মাদারীপুর) প্রতিনিধি,
বুধবার, বাংলাটুডে টোয়েন্টিফোর:
জিয়াউর রহমান যেমন শাহ মোয়াজ্জেমকে প্রধানমন্ত্রী করে রাজাকার পুনর্বাসন করেছিল, তার স্ত্রী যেভাবে জামায়াতের গাড়িতে জাতীয় পতাকা তুলেছিল ঠিক তেমনি ভাবে আজ তার ছেলেও জামায়াতকে ২৫ টি আসনে ধানের শীষ প্রতীক দিয়ে যুদ্ধাপরাধীদের পুনর্বাসন করছে বলে অভিযোগ করেছেন আওয়ামীলীগ সংসদীয় পার্টির সাধারণ সম্পাদক নূর-ই আলম চৌধুরী।
কনকনে শীত উপক্ষো করেই বুধবার সকাল থেকে মাদারীপুর-১ (শিবচর)আসনের আওয়ামীলীগ মনোনীত প্রার্থী নির্বাচনী প্রচারণাকালে উপজেলার উমেদপুর ইউনিয়নের চান্দেরচর বাজারে নির্বাচনী পথসভায় এসব কথা বলেন।
এছাড়াও একইদিন তিনি ৮টি পথসভা ও উঠান বৈঠকে অংশ নেন। এসকল কর্মসূচীতে হাজার হাজার নেতা কর্মী অংশ নেন।
এসময় মাদারীপুর জেলা পরিষদ চেয়ারম্যান মিয়াজউদ্দিন খান, জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ সভাপতি মুনির চৌধুরী, সহসভাপতি সুজিৎ চ্যাটার্জী , সাধারন সম্পাদক কাজল কৃষ্ণ দে, শিবচর পৌর মেয়র আওলাদ হোসেন খান, মাদারীপুর পৌর মেয়র খালিদ হোসেন ইয়াদ , উপজেলা আওয়ামীলীগ সাধারন সম্পাদক ডাঃ মোঃ সেলিম, পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক তোফাজ্জেল হোসেন খান প্রমূখ উপস্থিত ছিলেন।
কর্মসূচীর শুরুতেই তিনি উপজেলার কুতুবপুর বাজারে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ দোকানগুলো পরিদর্শন করেন।
নূর-ই আলম চৌধুরী আরো বলেন, আওয়ামীলীগ যে নির্বাচনী ইতশেহার দিয়েছে তাতে নতুন প্রজন্মের ভবিষ্যৎ নিয়ে কথা বলা হয়েছে, মানুষের কর্মসংস্থানের কথা বলা হয়েছে, প্রতিটি উপজেলা কিভাবে উন্নত হবে, যুদ্ধাপরাধীদের বিচার করার কথা বলা হয়েছে।
আর বিএনপি যে ইশতেহার দিয়েছে তাতে যুদ্ধাপরাধীদের বিচারের কোন কথা বলা হয়নি। এতেই বোঝা যায় তারা ক্ষমতায় গেলে ২০০১ সালে যেভাবে বঙ্গবন্ধু হত্যার বিচার বন্ধ করে দিয়েছিল ঠিক সেভাবেই যুদ্ধাপরাধীদের বিচার প্রক্রিয়াও তারা বন্ধ করে দিবে।

মোঃ ইব্রাহীম/আর এইচ

Comments are closed.