rockland bd

আমি জনগনের সেবক হিসেবে কাজ করতে চাই: খালিদ মাহমুদ চৌধুরী

0

বোচাগঞ্জ উপজেলার মাদরাসার শিক্ষক ও কর্মচারীদের সাথে মত বিনিময় করেন আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও নৌকার প্রার্থী খালিদ মাহমুদ চৌধুরী এমপি। ছবি-প্রতিনিধি

বোচাগঞ্জ (দিনাজপুর) প্রতিনিধি,
বুধবার, বাংলাটুডে টোয়েন্টিফোর:
বাংলাদেশ আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও দিনাজপুর-২ (বিরল-বোচাগঞ্জ) আসনের নৌকা মার্কার প্রার্থী খালিদ মাহমুদ চৌধুরী বলেছেন, আমি রাজনীতি করি জনগনের কল্যানের জন্য, এই কল্যানময় কাজের অংশীদার হিসেবে আপনাদের সকলকে পাশে চাই। আমি সেবক হিসেবে কাজ করতে চাই।
তিনি বলেন, আওয়ামীলীগ সরকার বিগত দশ বছরে যে উন্নয়ন করেছে তাতে এবারও বিপুল ভোটে আওয়ামীলীগ জয়লাভ করে জনগনের সেবক হিসেবে রাষ্ট্র পরিচালনার দায়িত্বভার গ্রহন করবে। তিনি আরো বলেন, আওয়ামীলীগ সরকার দেশের মাদরাসা শিক্ষা ব্যবস্থাকে আরো আধুনিক ও বিজ্ঞান সম্মত করার জন্য কাজ করে যাচ্ছেন।
বুধবার সকাল ১০টায় সেতাবগঞ্জ কামিল মাদরাসা মিলনায়তনে বোচাগঞ্জ উপজেলার সকল মাদরাসার শিক্ষক ও কর্মচারীদের সাথে মত বিনিময় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।
সেতাবগঞ্জ কামিল মাদরাসার অধ্যক্ষ মোঃ রোস্তম আলীর সভাপতিত্বে মত বিনিময় সভায় বক্তব্য রাখেন আটগাঁও দাখিল মাদরাসার সুপার আনোয়ার পারভেজ, আনোড়া দাখিল মাদরাসার সুপার মোঃ মঞ্জুরুল ইসলাম প্রমুখ।
এসময় সেতাবগঞ্জ পৌরসভার মেয়র আব্দুস সবুর, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আফছার আলী, শ্রমিক নেতা হাবিবুর রহমান দুলাল, মাদরাসা পরিচালনা কমিটির সহ-সভাপতি আলহাজ আব্দুল জব্বার প্রমুখ।

মোঃ আশিকুর ইসলাম/আর এইচ

Comments are closed.