rockland bd

নৌকার শক্তি জনগণ : সুবিদ আলী

0

দাউদকান্দি (কুমিল্লা) প্রতিনিধি
বুধবার, বাংলাটুডে টোয়েন্টিফোর
কুমিল্লা-১ আসনের সংসদ সদস্য এবং আসন্ন একাদশ সংসদ নির্বাচনে এই আসনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী মেজ. জে. (অব.) সুবিদ আলী ভূঁইয়া বলেছেন – নৌকার শক্তি জনগণ। আমার শক্তিও জনগণ তথা দাউদকান্দি ও মেঘনার মানুষ । সুতরাং জনগণের ভোটেই বিজয়ের মাসে কুমিল্লা-১ আসনে আবারও নৌকার বিজয় সুনিশ্চিত হবে ইনশাল্লাহ। কুমিল্লার দাউদকান্দির বিভিন্ন স্থানে নির্বাচনী পথসভায় তিনি এ কথা বলেন।

এদিন ঢাকারগাঁও, শহীদনগর, গৌরীপুর বাজার, পেন্নাই মোড়, আমিরাবাদ, মহানন্দ, চিনামুড়া, চক্রতলা, পীতাম্বরদি, মলয় বাজার, নতুন বাজার, পাঠানতলী, মালাখালা, কালাসোনা ও হাটখোলায় প্রচারণা করেছেন সুবিদ আলী ভূঁইয়া।

প্রচারণায় উপজেলা ও ইউনিয়ন আওয়ামী লীগের, যুবলীগ, ছাত্রলীগ এবং এর অঙ্গসংগঠনের নেতৃবৃন্দসহ স্থানীয় সর্বস্তরের জনগণ অংশ নেন।

উল্লেখ্য, টানা দুইবারের সাংসদ সুবিদ আলী ভূঁইয়া- বিএনপির ঘাঁটি বলে এক সময়ের পরিচিত এই আসন ২০০৮ সালের নির্বাচনে বিএনপির হেভিওয়েট প্রার্থী ও নেতা ড. খন্দকার মোশাররফ হোসেনকে বিপুলভোটে পরাজিত করে দীর্ঘ ৩৫ পর আসনটি আওয়ামী লীগকে উপহার দেন। এরপর ২০১৪ সালের নির্বাচনেও দলের বিদ্রোহী প্রার্থীকে বিপুলভোটে পরাজিত করেন তিনি।

ওমর ফারুক মিয়াজী/আর বি

Comments are closed.