rockland bd

ডোমারে নৌকা মার্কার প্রার্থীর বিরুদ্ধে অবহেলার অভিযোগ

0

ডোমার (নীলফামারী) প্রতিনিধি
বুধবার, বাংলাটুডে টোয়েন্টিফোর

ডোমার উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনে মুক্তিযোদ্ধা ও তাদের পরিবার বর্গের সংগে মতবিনিময় সভায় জাতীয় সংসদ নির্বাচন-২০১৮ বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত জাতীয় সংসদ সদস্য নৌকা মার্কার প্রার্থী ও নীলফামারী-১ আসনের সংসদ সদস্য মুক্তিযোদ্ধা মোঃ আফতাব উদ্দিন সরকার

নীলফামারীর ডোমার উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনে গতকাল বিকালে মুক্তিযোদ্ধা ও তাদের পরিবার বর্গের সংগে মতবিনিময় সভায় জাতীয় সংসদ নির্বাচন-২০১৮ বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত জাতীয় সংসদ সদস্য নৌকা মার্কার প্রার্থী ও নীলফামারী-১ আসনের সংসদ সদস্য মুক্তিযোদ্ধা মোঃ আফতাব উদ্দিন সরকারের বিরুদ্ধে গত ৫ বছরে অবহেলার অভিযোগ করেছে মুক্তিযোদ্ধা ও তাদের পরিবার বর্গের সদস্যরা। ডোমার উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার নুরন নবীর সভাপতিত্বে এ সভায় বক্তব্য দেন মুক্তিযোদ্ধা কমান্ডার আব্দুল জব্বার, মুক্তিযোদ্ধা ইলিয়াস রহমান, আব্দুল মান্নান, মফিজার রহমান দুলাল, মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের আহবায়ক আল আমিন রহমান, সন্তান আসাদুজ্জামান চয়ন, সৈয়দ বিন আল সাবা প্রমুখ ।
এ সভায় জাতীয় সংসদ নির্বাচন-২০১৮ বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত জাতীয় সংসদ সদস্য নৌকা মার্কার প্রার্থী ও নীলফামারী-১ আসনের সংসদ সদস্য মুক্তিযোদ্ধা মোঃ আফতাব উদ্দিন সরকার বলেন, অতীতের ২৫ বছরের উন্নয়নের যোগফল, এই ৫ বছরের উন্নয়ন তাকে ছাড়িয়ে গেছে । শেখ হাসিনার এটা অভিভুত সাফল্য। তিনি অতীতের ভুল ক্রটির জন্য বিনীতভাবে ক্ষমা চেয়ে সেখান থেকে শিক্ষা নেব, কাজ করতে সচেষ্ট হব বলে জানান । নৌকা মার্কায় ভোট দিয়ে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনাকে সহযোগিতা করার আহবান জানান ।
আবু ফাত্তাহ্ কামাল (পাখি)/আর বি

Comments are closed.