rockland bd

ডোমারে পুলিশের উপড় হামলায় জামায়াত সেক্রেটারী গ্রেপ্তার

0

নীলফামারী প্রতিনিধি
বুধবার, বাংলাটুডে টোয়েন্টিফোর
নীলফামারীর ডোমারে পুলিশের উপড় হামলার মামলায় উপজেলা জামায়াতে ইসলামীর সেক্রটারীকে গ্রেপ্তার করেছে পুলিশ।
গত মঙ্গলবার ভোর রাতে উপজেলার পশ্চিম চিকন মাটি পল্টন পাড়ায় অভিযান চালিয়ে নিজ বাড়ী থেকে তাকে গ্রেপ্তার করে পুলিশ। দুপুরে দিকে তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।
গ্রেপ্তার হওয়া খন্দকার মোহাম্মদ আহমেদুল হক মানিক (৪০) ওই গ্রামের খন্দকার মাজহারুল হকের ছেলে বলে জানান ডোমার থানার অফিসার ইনর্চাজ মো. মোকছেদ আলী ব্যাপরী।
ওসি জানান, ‘গত ১৫ ডিসেম্বর গভীর রাতে ডোমার থানার উপ-পরির্দশক খাদেমুল হকের নেতৃত্বে একদল পুলিশ সদস্য আদালতের গ্রেপ্তারী পরোয়ানা জারির আসামী ধরতে ডোমার সদর ইউনিয়নের মনজুরপাড়ায় যায়। এসময় ওই এলাকায় থাকা জামায়াত-শিবির কর্মীরা গ্রেপ্তার আতংকে তারা পুলিশের উপর হামলা চালায়।
ওই হামলায় ডোমার থানা পুলিশের সহকারী উপ-পরির্দশক ফারুক, কনস্টেবল রেজাউল ও শরিফুল আহত হন। পরে পুলিশ ধাওয়া করে জামায়াত-শিবিরের চার কর্মীকে আটক করে।
পরের দিন সকালের ডোমার থানার উপ-পরির্দশক খাদেমুল হক বাদী হয়ে একটি মামলা দায়ের করেন। ওই মালায় নামীয় সাত জন এবং ৮০ থেকে ৯০ জনকে অজ্ঞাত আসামী করা হয়।’
ওসি জানান, ‘মঙ্গলবার ভোর রাতে অভিযান চালিয়ে মামলার এজাহার ভুক্ত আসামী ডোমার উপজেলা জামায়াতে ইসলামীর সেক্রেটারী খন্দকার মোহাম্মদ আহমেদুল হক মানিকে গ্রেপ্তার করে দুপুরের দিকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। অন্যান্য আসামীদের গ্রেপ্তারের অভিযান অব্যহত রয়েছে।’

বি. কে. চক্রবর্তী/আর বি

Comments are closed.