rockland bd

টাঙ্গাইলের কালিহাতীতে লতিফ সিদ্দিকীর কুশপুত্তলিকা দাহ

0

টাঙ্গাইল জেলা প্রতিনিধি
বুধবার, বাংলাটুডে টোয়েন্টিফোর
টাঙ্গাইলের কালিহাতী উপজেলার এলেঙ্গাতে হজ¦ ও তাবলীগ নিয়ে বিরূপ মন্তব্যকারী আওয়ামী লীগ থেকে বহিষ্কৃত সাবেক মন্ত্রী আব্দুল লতিফ সিদ্দিকীর কুশপুত্তলিকা দাহ করেছে স্থানীয় আওয়ামী লীগের নেতৃবৃন্দ। এসময় তাকে কালিহাতীতে অবাঞ্চিত ঘোষণা করা হয়েছে।
লতিফ সিদ্দিকীর অপপ্রচারের বিরুদ্ধে গত সোমবার সকালে এলেঙ্গা পৌর আওয়ামী লীগ আয়োজিত বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সামবেশ থেকে লতিফ সিদ্দিকীর কুশপুত্তলিকা দাহ ও অবাঞ্চিত ঘোষণা করা হয়েছে।
প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি রিয়াজ উদ্দিন আহমেদ, যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল মালেক ভূইয়া, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আব্দুল জলিল, জেলা প্রাথমিক শিক্ষক সমিতির সাবেক সাধারণ সম্পাদক খাদেমুল ইসলাম মাস্টার, এলেঙ্গা পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনিছুর রহমান মোল্লা, উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি নুরুন্নবী সরকার, সহ-সভাপতি বেলাল হোসেন মোল্লা, সাধারণ সম্পাদক শাহ-আলম মোল্লা প্রমুখ। এসময় উপজেলা আওয়ামী লীগ ও এর অঙ্গ সংগঠনের কয়েক সহ¯্রাধিক নেতাকর্মী উপস্থিত ছিলেন।
বক্তরা বলেন, লতিফ সিদ্দিকী একজন নাস্তিক। হজ¦ ও তাবলীগ নিয়ে কটুক্তি করে তিনি কালিহাতীর জনগণকে লজ্জিত করেছেন। কালিহাতীর মানুষ তাকে আর এই মাটিতে দেখতে চায় না। ক্ষমতায় থাকাকালীন তিনি জোর পূর্বক সাধারণ মানুষের জায়গা জমি জবর-দখল করেছেন। সেই প্রেক্ষিতে তিনি রোববার কালিহাতীর পশ্চিমাঞ্চলে গেলে সেখানকার সাধারণ মানুষ ক্ষিপ্ত হয়ে তার উপর হামলা চালায় । আর সেই ঘটনা তিনি নাটক সাজিয়ে আওয়ামী লীগের বিরুদ্ধে অপপ্রচার চালানোর জন্য টাঙ্গাইল জেলা রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে অবস্থান করছেন।

হাফিজুর রহমান/আর বি

Comments are closed.