rockland bd

মুন্সীগঞ্জে র‌্যাবের সাথে বন্দুকযুদ্ধে দুই শীর্ষ সন্ত্রাসী নিহত

0

মুন্সীগঞ্জে র‌্যাবের সাথে বন্দুকযুদ্ধে দুই শীর্ষ সন্ত্রাসী নিহত

মুন্সীগঞ্জ, জেলা সংবাদদাতা
মঙ্গলবার, বাংলাটুডে টোয়েন্টিফোর:
মুন্সীগঞ্জে র‌্যাবের সাথে বন্দুকযুদ্ধে দুই শীর্ষ সন্ত্রাসী নিহত হয়েছে। আজ মঙ্গলবার দুপুর সোয়া ২ টায় সদর উপজলোর রামপালের মল্লালবাড়ী এলাকায় এই বন্দুক যুদ্ধের ঘটনা ঘটে।
এতে চিহ্নিত মাদক ব্যবসায়ী ও শীর্ষ সন্ত্রাসী খোরশেদ আলম (৩৮) (লেংরা খসরু) ও মো: সুমন (৩৫) (কানা সুমন) নামের দুই সন্ত্রাসী নিহত হয়।
এসময় সন্ত্রাসীদের ছোড়া গুলিতে র‌্যাবের সিনিয়র ওয়ারেন্ট অফিসার মোকারম হোসেন ও ল্যান্স নায়ক শরাফত হোসেন গুরুতর আহত হলে তাদের ঢাকার সামরিক হাসপাতালে পাঠানো হয়েছে।
র‌্যাব সুত্রে জানা গেছে, দীর্ঘদিন ধরে লেংরা খসরু ও কানা সুমনকে গ্রেফতারে অভিযান চলছিলো। মঙ্গলবার গোপন সংবাদের ভিত্তিতে সিপাহী পাড়া এলাকা থেকে প্রথম কানা সুমনের পিছু নেয় র‌্যাব সদস্যরা। পরে কানা সুমন পাশ্ববর্তি গ্রাম বল্লালবাড়ী মসজিদের ওখানে গিয়ে লেংরা খসরুর সাথে মিলিত হয়েছে একটি সাদা রংয়ের প্রাইভেট গাড়িতে উঠে।
এসময় র‌্যাব সদস্যরা তাদের গ্রেফতারের জন্য কাছে পৌছাতে চাইলে গাড়ীর ভিতরে থাকা সন্ত্রাসীরা র‌্যাব সদস্যদের উপর গুলি ছুড়ে। এসময় র‌্যাব পাল্টা গুলি ছুড়লে ওই দুইজন নিহত হয়।
এসময় গুলিবিদ্ধসহ ৫ র‌্যাব সদস্য আহত হয়। ঘটনাস্থল থেকে দুটি বিদেশি পিস্তল, ৫ রাউন্ড গুলি ও ৩৯ পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে।
ঘটনার সত্যতা নিশ্চিত করে র‌্যাবের পুলিশ সুপার এনায়েত হোসেন মান্নান বলেন, আমরা গোপন সংবাদে খবর পাই কানা সুমন সিপাহীপাড়া বাজারে অবস্থান করছে । পরে আমাদের টহল টিমটি সুমনের পিছু নেয়। এসময় আমরা সেখানে উপস্থিত হলে তারা র‌্যাবের উপর এলোপাথারি গুলি ছুড়ে ।
পরে র‌্যাব সদস্যরাও পাল্টা গুলি ছুড়লে দুই সন্ত্রাসী নিহত হয়। তাদের দুই জনের বিরুদ্ধে থানায় মাদক-অস্ত্রসহ ২০ টি মামলা রয়েছে।

জুয়েল রানা/আর এইচ

Comments are closed.