rockland bd

নীলফামারীর ৪টি সংসদীয় আসনে ১৬ প্লাটুন বিজিবি মোতায়েন

0

নীলফামারীর ৪টি সংসদীয় আসনে ১৬ প্লাটুন বিজিবি মোতায়েন

নীলফামারী প্রতিনিধি,
মঙ্গলবার, বাংলাটুডে টোয়েন্টিফোর:
একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে নীলফামারী জেলায় ১৬ প্লাটুন বিজিবি মোতায়েন করা হয়েছে।
নীলফামারীর জেলার চারটি সংসদীয় আসনের ছয় উপজেলায় বিজিবি সদস্যরা মোবাইল ও স্ট্রাইকিং ফোর্স হিসেবে দায়িত্ব পালন করবে বলে জানান, ৫৬ বর্ডার গার্ড বাংলাদেশ নীলফামারী সদর দপ্তরের উপ-অধিনায়ক মেজর মো. মিজানুর রহমান।
আজ মঙ্গলবার সন্ধ্যার দিকে মুঠো ফোনে উপ-অধিনায়ক মেজর মো. মিজানুর রহমান জানান,‘ নীলফামারীর চারটি আসনের ছয় উপজেলায় মোট ১৬ প্লাটুন বিজিবি মোতায়েন করা হয়েছে। একাদশ জাতীয় সংসদ নির্বাচন কেন্দ্র করে আইনশৃঙ্খলা রক্ষার্থে সকাল ১১টা থেকে বিজিবি নীলফামারী সদর দপ্তর থেকে বিজিবি সদস্যদের চারটি সংসদীয় আসনে প্রেরণ করা হয়েছে।
বর্তমানে বিজিবি সদস্যরা সংসদীয় আসনে গুলোতে অবস্থান করছেন। তবে জেলা রিটার্নিং কর্মকর্তার প্রয়োজনীয় নির্দেশনা পাওয়ার পর বিজিবি’র কার্যক্রম শুরু হবে।
তিনি আরো জানান, ‘৫৬ বিজিবি, নীলফামারী সদর দপ্তরের অধিনায়ক লে. কর্ণেল আবুল কালাম আজাদ মহদয়ের নেতৃত্বে ১৬ প্লাটুন বিজিবি সদস্যরা নির্বাচনী এলাকায় মোবাইল ও স্ট্রাইকিং ফোর্স হিসেবে দায়িত্ব পালন করবে।’
নীলফামারী জেলা রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক নাজিয়া শিরিন জেলায় ১৬ প্লাটুন বিজিবি মোতায়েনের বিষয়টি নিশ্চিত করে বলেন,‘ ৪টি সংসদীয় আসনে ১৬ প্লাটুন বিজিবি সদস্যরা মাঠে অবস্থান করছে। প্রয়োজন অনুযায়ী তাদের কার্যক্রম চালনোর নির্দেশ দেওয়া হবে।’

বি.কে. চক্রবর্তী/আর এইচ

Comments are closed.