rockland bd

নির্বাচনের পরবর্তী আতংকে হিন্দু পরিবার

0

ফাইল ফটো

নারায়নগঞ্জ প্রতিনিধি,
মঙ্গলবার, বাংলাটুডে টোয়েন্টিফোর:
সকলে স্বতঃস্ফূর্তভাবে ভোট প্রদানের মাধ্যমে দেশের গণতান্ত্রিক প্রক্রিয়াকে আরো একধাপ এগিয়ে নেয়ার দাবিতে একাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে জেলা রিটার্নিং অফিসার ও জেলা প্রশাসক মোঃ রাব্বি মিয়া’র কাছে স্মারকলিপি প্রদান করেছে জাগো হিন্দু পরিষদ।
আজ মঙ্গলবার বিকালে জেলা প্রশাসকের কক্ষে এই সাক্ষাত ও স্মারকলিপি প্রদানের সময় একাদশ জাতীয় সংসদ নির্বাচনের পরিবর্তী সময়ে হিন্দু পরিবারের উপর কোন হামলা, বাড়ী ঘরের অগ্নিসংযোগ ও ক্ষতিগ্রস্থ আতংকের আশংকা তুলে ধরেন।
এ সময় জেলা রিটার্নিং অফিসার ও জেলা প্রশাসক মোঃ রাব্বি মিয়া উপস্থিত জাগো হিন্দু পরিষদ ও সকল হিন্দু সম্প্রদায়ের পরিবারের উদ্দেশ্যে বলেন, জিরো নয় মাইনাস ট্রলায়েন্সে নিয়ে মাঠে আইন শৃঙ্খলা বাহিনীর সদস্য থাকবেন। কোন রকমের অরাজ্যকর পরিস্থিতি করতে দেয়া হবে না।
ডিসি বলেন, এখানে উপস্থিত বিজিবি নারায়ণগঞ্জের কমান্ডার মেহেদী হাসানের নেতৃত্বে পুরো জেলা থাকবে বিজিবি শক্তিশালী টিম। আপনাদের সুরক্ষা সকল সময় জেলা প্রশাসন পাশে থাকবে। আপনাদের যে কোন সময় জেলা প্রশাসককে কাছে পাবেন।
এসময় উপস্থিত ছিলেন জাগো হিন্দু পরিষদ নারায়ণগঞ্জ জেলা কমিটির সভাপতি কৃষ্ণ দাস কাজল, সহ সভাপতি অসিম কুমার রায়, সঞ্জীবন মন্ডল, চন্দন দে, সাধারণ সম্পাদক সুজন দাস, সহ সাধারণ সম্পাদক অভি রায়, প্রচার সম্পাদক প্রদীপ দাস, দপ্তর সম্পাদক রিপন দাস, নিলয় সাহা, শ্রীনিবাস দাস, হরিতারক চক্রবর্তী ও শুভ্র রায় সহ অন্যান্যরা।

মো:মামুন মিয়া/আর এইচ

Comments are closed.