rockland bd

প্রত্যেক কেন্দ্রে প্রথম ভোটটি নৌকায় দেয়ার আহবান পাপনের

0

প্রত্যেক কেন্দ্রে প্রথম ভোটটি নৌকায় দেয়ার আহবান পাপনের

ভৈরব প্রতিনিধি:
সোমবার, বাংলাটুডে টোয়েন্টিফোর:
প্রত্যেক কেন্দ্রে নৌকায় যেন প্রথম ভোটটি দেয়া হয়। দলীয় নেতাকর্মীদের সেই আহবান জানান মহাজোট ও আওয়ামীলীগ প্রার্থী আলহাজ্ব নাজমুল হাসান পাপন এমপি।
আজ সোমবার বিকেলে ভৈরবের সাদেকপুর ইউনিয়নে স্থানীয় আওয়ামীলীগ আয়োজিত নির্বাচনী জনসভায় তিনি নিজের একটি ইচ্ছা প্রকাশ করে বলেন, সকাল সকাল ভোট দেয়ার চেয়ে বড় কথা হলো আগামী ৩০ তারিখ প্রতিটি কেন্দ্রে যেন প্রথম ভোটটি নৌকা প্রতীকে দেয়া হয়।
প্রধান অতিথির বক্তব্যে নাজমুল হাসান পাপন এমপি বলেন, নতুন প্রজন্ম দেশকে ভালবাসে। ওরা কখনো স্বাধীনতাবিরোধীদের পক্ষে যেতে পারে না, খুনিদের পক্ষে যেতে পারেনা, ওরা নতুন বাংলাদেশ দেখতে চায়। তাই আসুন আমরা ঐক্যবদ্ধ হয়ে নৌকায় ভোট দিয়ে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করি। উন্নয়ণের ধারাকে অব্যহত রাখি।
সাদেকপুর বালুর মাঠে নৌকার নির্বাচনী জনসভায় পাপন এমপি ছাড়াও বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগ সভাপতি আলহাজ্ব মো: সায়দুল্লাহ মিয়া, সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম সেন্টু, স্থানীয় ইউপি চেয়ারম্যান সরকার মোহাম্মদ শেফায়েত উল্লাহ প্রমুখ। এসময় উপজেলা আওয়ামীগের বিভিন্ন অঙ্গ-সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
এদিকে জনসভায় যোগ দিতে সাদেকপুর ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ড থেকে বাদ্যযন্ত্র ও লগি বৈঠাসহ খন্ড খন্ড মিছিল নিয়ে দলীয় নেতাকর্মী নারী পুরুষ ও সমর্থকরা উপস্থিত হয়।
মিছিলে “৩০ তারিখ শুভদিন নৌর্কায় ভোট দিন” শ্লোগান দেয় নেতাকর্মীরা।

এম.আর রুবেল/আর এইচ

Comments are closed.