rockland bd

মাদারীপুর-৩ আসনে বিএনপি প্রার্থীর গণসংযোগ

0

মাদারীপুর-৩ আসনে বিএনপি প্রার্থীর গণসংযোগ

রাজৈর(মাদারীপুর)প্রতিনিধি,
সোমবার, বাংলাটুডে টোয়েন্টিফোর:
মাদারীপুর-৩ আসনে বিএনপি মনোনীত প্রার্থী আনিসুর রহমান খোকন তালুকদার বৈরী আবহাওয়া ও গুড়ি বৃষ্টির মধ্যে প্রচার প্রচারণা চালাচ্ছেন। এসময় সাধারণ মানুষ তার প্রচারণায় অংশ নেয়।
গণসংযোগে তিনি পায়ে হেটে গ্রাম থেকে গ্রামে বাড়ী বাড়ী গিয়ে ভোটারদের কাছে ভোট আর সকল মানুষের কাছে দোয়া ও সহযোগিতা কামনা করেন।
প্রচারণার অংশ হিসেবে সংসদীয় আসনের ঝাউদি ইউনিয়নের বিভিন্ন গ্রামের সকল শ্রেণীর ভোটারদের দ্বারে-দ্বারে যাচ্ছেন তিনি।
আজ সোমবার ভোর থেকে নেতা কর্মী সমর্থকদের নিয়ে ঝাউদি ইউনিয়নের টুবিয়া, তালতলা, মাদ্রাসা বাজারসহ বেশ কয়েকটি গ্রামের বাড়ি-বাড়ি গিয়ে এ ভোট প্রার্থনা করেন।
এ সময় তার সঙ্গে ছিলেন উপজেলা বিএনপির সভাপতি মোঃ ফজলুল হক বেপারী, সাধারন সম্পাদক মাহাবুব হোসেন মুন্সি, মাদারীপুর সদর থানা বিএনপির যুগ্ন-সাধারন সম্পাদক সৈয়দ মোক্তাদীর বাবু, পৌর বিএনপির সভাপতি মিজানুর রহমান, সাংগঠনিক সম্পাদক মোশারফ হোসেন, উপজেলা যুবদলের সভাপতি মিজান বেপারী, দপ্তর সম্পাদক সাহেদ হোসেন, সাংগঠনিক সম্পাদক মহব্বত হোসেন, জগন্নাথ বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক সাদিকুর রহমান, উপজেলা ছাত্রদলের সভাপতি আবদুল হাই, সাধারন সম্পাদক শিকদার মামুন, সাংগঠনিক সম্পাদক নাজমুল হোসেন, দপ্তর সম্পাদক নজরুল ইসলাম পৌর সভাপতি কাওসার হোসেন নান্না, ছাত্রনেতা ফয়সাল সিকদার প্রমুখ।

মোঃ ইব্রাহীম/আর এইচ

Comments are closed.