rockland bd

নওগাঁর রাণীনগরে শীতকে উপেক্ষা করে চলছে নৌকার প্রচার-প্রচারনা

0

নওগাঁ প্রতিনিধি
সোমবার, বাংলাটুডে টোয়েন্টিফোর
সারা দেশের ন্যায় নওগাঁ-৬ (আত্রাই-রাণীনগর) আসনে পুরোদমে বাজতে শুরু করেছে একাদশ জাতীয় সংসদ নির্বাচনের ডামাডোল। দম ফেলার ফুরসত নেই প্রার্থী ও দলীয় অঙ্গসংগঠনের কর্মীদের। আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে নৌকার প্রার্থীকে বিজয়ী করার লক্ষে সকল ভেদাভেদ ও দ্ব›দ্ব ভুলে গিয়ে হাতে হাত রেখে ঐক্যবদ্ধভাবে ঘরে ঘরে গিয়ে নৌকার জন্য ভোট প্রার্থনা করছে উপজেলার সকল সংগঠনের নেতা কর্মীবৃন্দ।

আবারো সকল সাম্প্রদায়িকতা ও বাধাকে জয় করে আগামী নির্বাচনে বিপুল ভোটে উন্নয়নের প্রতিক নৌকাকে বিজয়ী করে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হবে। প্রচন্ড শীতকে উপেক্ষা করে প্রতিদিন নৌকার পক্ষে ভোট প্রার্থনা করার লক্ষে উপজেলার প্রতিটি গ্রামে গ্রামে গিয়ে সাধারন মানুষদের মাঝে বিগত দশ বছরে আ’লীগ সরকারের উন্নয়নের কথা বলা ও সংক্ষিপ্ত তালিকা সম্বলিত লিফলেট বিতরন করছে আ’লীগ ও তার অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দরা। ভোটারদের সামনে তারা রাণীনগর ও আত্রাই উপজেলায় বর্তমান সংসদ সদস্যের নেতৃত্বে কি কি উন্নয়ন হয়েছে এবং আগামীতে আর কি কি উন্নয়ন করা হবে তা তুলে ধরছেন। এরই ধারাবাহিকতায় শনিবার সন্ধ্যায় উপজেলার প্রত্যন্ত এলাকার বিভিন্ন গ্রামে গিয়ে নৌকার পক্ষে ভোট প্রার্থনা করে নৌকার কর্মী ও সমর্থকরা।
এদিন উপজেলার ০৬ নং কালিগ্রাম ইউনিয়নের রাতোয়াল, নিলাম্বপুর, বড় চাপড়া, জয়সার ও ভান্ডারাসহ বিভিন্ন গ্রামে এই নির্বাচনী প্রচারনা করা হয়।

 

নওগাঁ-৬ (আত্রাই-রাণীনগর) আসনে ৩য় বারের মতো নৌকার মাঝি হিসেবে মনোনয়ন পেয়েছেন বাংলাদেশ পল্লী উন্নয়ন ও সমবায় ফেডারেশনের সভাপতি ও বর্তমান সংসদ সদস্য ইসরাফিল আলম। এই আসনে পুনরায় ইসরাফিল আলমকে নৌকার বিজয় মালা পড়ানোর লক্ষে দিন-রাত উপজেলা এই টিম কাজ করে যাচ্ছেন।এ প্রচারনার সময় উপস্থিত থেকে নেতৃত্ব দিয়েছেন উপজেলা আ’লীগের কৃষি বিষয়ক সম্পাদক ও ০৬ নং কালীগ্রাম ইউপি’র সাবেক চেয়ারম্যান আব্দুল ওহাব চাঁন। আরো উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলের সহ-দপ্তর সম্পাদক আব্দুর রাজ্জাক, কালিগ্রাম ইউপি আ’লীগের ১নং ওয়ার্ড আ’লীগের সাধারণ সম্পাদক বাচ্চু মন্ডল, ২নং ওয়ার্ড আ’লীগের সাধারণ সম্পাদক রহিদুল ইসলাম রাইপ,স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক কামরুল হাসান সবুজ, চান মিয়া, মোঃ গোলাম সরদার, মোঃ রিপন আলী, জিয়াউল হক সহ স্থানীয় আ’লীগ ও তার অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।
প্রচন্ড শীতকে উপেক্ষা করে নৌকার কর্মী ও সমর্থকরা দিন-রাত নৌকার জন্য ভোট প্রার্থনা করে চলেছে।

রহিদুল ইসলাম রাইপ/আর বি

 

Comments are closed.