rockland bd

সরকারের উন্নয়ন তুলে ধরে নৌকায় ভোট চাইতে হবে : শাহাবুদ্দিন মোল্লা

0

মধ্যাঞ্চল(মাদারীপুর) সংবাদদাতা
সোমবার, বাংলাটুডে টোয়েন্টিফোরডটকম
সরকারের সকল উন্নয়নমূল ককর্মকান্ডের কথা তুলে ধরে ভোটাদের ঘরে ঘরে গিয়ে মাদারীপুর জেলার তিনটি সংসদীয় আসনের নৌকা প্রতীকের প্রার্থীদের জন্য ভোট চাইতে হবে বলে জেলার নেতাকর্মীদের নির্দেশ দিলেন বাংলাদেশ আওয়ামী লীগের মাদারীপুর জেলার সভাপতি শাহাবুদ্দিন আহমেদ মোল্লা।
আজ দুপুরে বাংলাদেশ ছাত্রলীগের মাদারীপুর জেলা শাখার উদ্যোগে আয়োজিত নৌকা মার্কার পক্ষে নির্বাচনী কার্যক্রম পরিচালনার বিশেষ বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।
তিনি এসম য়বলেন, মাদারীপুর জেলায় বর্তমান আওয়ামী লীগ সরকার ব্যাপক উন্নয়ন করেছে। যেসব উন্নয়নমূল ককর্মকান্ড এখন দৃশ্যমান হয়েছে এবং যেগুলো প্রকল্প আকারে রয়েছে সকল উন্নয়নের তথ্য গুলো তুলে ধরে ভোটারদের কাছে গিয়ে জেলার তিনটি সংসদীয় আসনে রতিন নৌকা প্রার্থীর পক্ষে নিরলসভাবে কাজ করে যেতে হবে। আধুনিক ও উন্নত বাংলাদেশ শেখ হাসিনার হাত ধরেই গড়ে তুলতে নৌকা প্রতীকের কোন বিকল্প নেই তা জনগণের কাছে জেলা রসকল থানা, উপজেলা, ইউনিয়ন এবং ওয়ার্ড পর্যায়ের নেতাকর্মীদের সঠিকভাবে তুলে ধরারও নির্দেশ দেন।
জেলা ছাত্রলীগের সভাপতি জাহিদ হোসেন অনিকের সভাপতিত্বে এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় সাবেক সভাপতি সাইফুর রহমান সোহাগ, মাদারীপুর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আজাদুর রহমান মুন্সী, সাধারণ সম্পাদক কাজল কৃষ্ণ দে,যুগ্ন সাধারণ সম্পাদক ইসরাত হোসেন উজ্জ্বল অন্যরা।
রিপনচন্দ্র মল্লিক/আর বি

Comments are closed.