rockland bd

বকশীগঞ্জে আ’লীগে যোগদান করলেন শিল্পপতি এমদাদ

0

জামালপুর প্রতিনিধি
সোমবার, বাংলাটুডে টোয়েন্টিফোরডটকম
কোহিনুর এমদাদ এগ্রো প্রোডাক্টস লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক আলহাজ্ব এমদাদুল হক এমদাদ হাজারো কর্মী সমর্থক নিয়ে আনুষ্ঠানিক ভাবে আওয়ামী লীগে যোগদান করেছেন। গত শুক্রবার রাতে বকশীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের বর্ধিত সভার প্রধান অতিথি বস্ত্র ও পাট প্রতিমন্ত্রী মির্জা আজমের হাতে ফুল দিয়ে তিনি আওয়ামী লীগে যোগদান করেন।
এ সময় অন্যান্যের মধ্যে আবুল কালাম আজাদ এমপি, জেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট মুহাম্মদ বাকী বিল্লাহ,সাধারণ সম্পাদক ফারুক আহম্মেদ চৌধুরী,সহ-সভাপতি ইঞ্জিনিয়ার কামরুজ্জামান, শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক আবুল কালাম আজাদ মেডিসিন, বকশীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি নুর মোহাম্মদ, সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম বিজয়, দেওয়ানগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি ইস্তিয়াক হোসেন দিদার, সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ, কেন্দ্রীয় মহিলা আওয়ামী লীগের সদস্য শাহিনা বেগমসহ দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

জানাযায়,এমদাদুল হক দীর্ঘদিন যাবত সামাজিক ও উন্নয়ন মূলক কর্মকান্ড চালিয়ে যাচ্ছেন। যে কারনে এলাকায় তিনি বিশিষ্ট সমাজসেবক ও শিক্ষানুরাগী হিসেবে বেশ পরিচিত। সৎ ও পরিচ্ছন্ন ব্যাক্তি হিসেবে এলাকায় তার সুনাম ও বেশ জনসমর্থন রয়েছে। বিগত উপজেলা পরিষদ নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন করে প্রায় ২৫ হাজার ভোট পেয়েছিলেন তিনি।

এমদাদুল হক বলেন,আমি জন্মলগ্ন থেকেই আ’লীগ সমর্থন করি। দীর্ঘদিন যাবত দলের জন্য কাজ করে যাচ্ছি। পদ-পদবীর লোভ লালসা আমার নেই। প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে আজীবন কাজ করে যাব। দেশের উন্নয়নের ধারা অব্যহত রাখতে আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে জামালপুর-১ আসনের প্রার্থী আবুল কালাম আজাদের জয় নিশ্চিত করতে মাঠেই থাকবেন বলে জানান তিনি।

মিঠু আহমেদ/আর বি

Comments are closed.