rockland bd

কুয়াকাটায় মটরবাইক চালক হত্যার সাথে জরিত দুই ঘাতক আটক

0

বরিশাল ব্যুরো
সোমবার, বাংলাটুডে টোয়েন্টিফোরডটকম
মির্জাগঞ্জে ভাড়ায় চালিত মোটরসাইকেল চালক মোঃ কাওসার (২০) কুয়াকাটায় নিয়ে হত্যা ও হত্যাকান্ডের পরিকল্পনাকারী ও মূলহোতা সাইদুর রহমান (১৮) ও তার সহযোগী খালাতো ভাই মোঃ সজীব (১৮) কে গ্রেফতার করেছে পুলিশ। এ সময় ছিনতাই হওয়া মটরসাইকেলটি উদ্ধার করেছে মির্জাগঞ্জ থানা পুলিশ।
মির্জাগঞ্জ থানার ওসি (তদন্ত) মোঃ শাহআলম জানান, গত বুধবার বিকালে উপজেলার সুবিদখালী থেকে গ্রেফতারের পর প্রাথমিক জিজ্ঞাসাবাদে ঘুরতে যাওয়ার কথা বলে কুয়াকাটা সৈকতের মাঝি বাড়ির নির্জন এলাকায় নিয়ে খালাতো ভাই সজীবের সহযোগীতায় কাওসারকে গলাকেটে হত্যা করে মটরসাইকেল নিয়ে পালিয়ে যাওয়ার কথা স্বীকার করেছে হত্যাকান্ডের পরিকল্পনাকারী ও মূলহোতা সাইদুর রহমান।
গ্রেফতারকৃত সাইদুরের দেয়া তথ্যের ভিত্তিতে বৃহস্পতিবার রাত ৩টায় উপজেলার ঝাটিবুনিয়া গ্রাম থেকে সজীবকে গ্রেফতার করা হয় এবং তাদের দেয়া তথ্যের ভিত্তিতে গতকাল শুক্রবার সুবিদখালী কলেজের পিছন থেকে ছিনতাই হওয়া মোটরসাইকেলটি উদ্ধার করা হয়। সাইদুর মালয়েশিয়া প্রবাসী আঃ রশিদ মিয়া ও সজীব সৌদি প্রবাসী সাগরদীপের ছেলে।
আটককৃত দুই হত্যাকারীকে ছিনতাই কৃত মটর সাইকেল সহ শুক্রবার বিকেলে মহিপুর থানা পুলিশের এস আই কামাল হোসেনের কাছে হস্তান্তর করেন মির্জাগঞ্জ থানা পুলিশ।
উল্লেখ্য, গত মঙ্গলবার সন্ধ্যায় মহিপুর থানা পুলিশ কুয়াকাটা সৈকতের মাঝিবাড়ী এলাকা থেকে ভাড়ায় চালিত মটরসাইকেল চালক কাওসার (২২) এর গলাকাটা লাশ উদ্ধার করে। নিহত কাওসার মির্জাগঞ্জ উপজেলার দেউলী গ্রামের মোঃ ফারুক হাওলাদারের ছেলে ।
এ ব্যাপারে নিহতের বাবা মোঃ ফারুক হাওলাদার বুধবার রাতে অজ্ঞাতনামা উল্লেখ করে মহিপুর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন বলে মহিপুর থানা অফিসার ইনচার্জ মোঃ সাইদুল ইসলাম জানান।
শাহ্ মুহাম্মদ সুমন রশিদ/আর বি

 

Comments are closed.