rockland bd

বরিশালে মহান বিজয় দিবস উদযাপিত

0

বরিশাল ব্যুরো
সোমবার, বাংলাটুডে টোয়েন্টিফোরডটকম

সারাদেশের ন্যায় যথাযোগ্য মর্যাদায় বিনম্র শ্রদ্ধা ও নানা কর্মসূচির মধ্য দিয়ে বরিশালে পালিত হচ্ছে মহান বিজয় দিবস।
গত শনিবার মধ্যরাত থেকে রবিবার দিনশেষে নানা কর্মসূচিতে সরকারি-বেসরকারি প্রতিষ্ঠান ও বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন গুলো এ অনুষ্ঠান পালন করেছেন।
গতকাল সকালে পুলিশ লাইনসে ৩১ বার তোপধ্বনির মাধ্যমে বিজয় দিবসের কর্মসূচি শুরু হয়। বিজয় দিবস উপলক্ষে জেলা প্রশাসক কার্যালয় সংলগ্ন শহীদ সৃতিস্তম্ভে জেলা ও মহানগর মুক্তিযোদ্ধা সংসদ সকালে পুষ্পাপর্ন মাল্যদান করেন ।এরপর বিভাগীয় কমিশনার, জেলা প্রশাসক ও সিটি কর্পোরেশনের মেয়র, পুলিশের রেঞ্জ ডিআইজি, মহানগর পুলিশ কমিশনার।পরে দূপুর ১২টায় সদর রোডের দলীয় কার্যালয় থেকে একটি আনন্দ র‌্যালী বের করে জেলা ও নগর বিএনপি। ইসলামী আন্দোলন বাংলাদেশসহ বিভিন্ন রাজনৈতিক দল নগরীতে সমাবেশ করে।নগরীর বিভিন্ন কলেজসহ,রাজনৈতিক ,সামাজিক, সাংস্কৃতিক সরকারি-বেসরকারি প্রতিষ্ঠানগুলো ফুল দিয়ে শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করেছেন।
জেলা আওয়ামী লীগের সভাপতি আবুল হাসানাত আবদুল্লাহ, সাধারণ সম্পাদক তালুকদার মো. ইউনুস এমপি, মহানগরের সভাপতি অ্যাডভোকেট গোলাম আব্বাস চৌধুরী দুলাল, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট একেএম জাহাঙ্গীর, যুগ্ম-সম্পাদক বিসিসি মেয়র সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ’র নেতৃত্বে জেলা ও মহানগর আওয়ামী লীগ এবং অঙ্গ সংগঠনের নেতা-কর্মীরা শহীদ বেদীতে পুষ্পার্ঘ্য অর্পণ করেন।বিএনপির যুগ্ম-মহাসচিব মজিবর রহমান সরোয়ার, দক্ষিণ জেলা সভাপতি এবায়দুল হক চাঁন, বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ পুষ্পার্ঘ্য অর্পণ করেন।
শাহ্ মুহাম্মদ সুমন রশিদ/আর বি

Comments are closed.