rockland bd

ডোমারে জামায়াতের চার কর্মী আটক

0

ডোমার (নীলফামারী) প্রতিনিধি
সোমবার, বাংলাটুডে টোয়েন্টিফোরডটকম
নীলফামারীর ডোমারে পুলিশকে লক্ষ করে ইট পাটকেল নিক্ষেপের ঘটনা ঘটেছে। জামায়াত-শিবিরের ছোড়া ইটপাটকেল তিন পুলিশ সদস্য আহত হয়েছে। গত শনিবার গভীর রাতে ডোমার উপজেলা শহরের পেট্রোল পাম্প মোড় সংলগ্ন মনজুপাড়ায় এ ঘটনা ঘটে। এসময় ঘটনাস্থল থেকে জামায়াত-শিবিরের চার কর্মীকে আটক করেছে পুলিশ।
আটককৃতদের বিরুদ্ধে রোববার দুপুরে থানায় মামলা দায়ের হয়েছে বলে জানান ডোমার থানার পরির্দশক মোকছেদ আলী ব্যাপারী।
রোববার বিকালের দিকে ওসি মোকছেদ আলী ব্যাপারী মুঠোফোনে জানান, শনিবার রাতে ডোমার থানার উপ-পরিদর্শক খাদেমুলের নেতৃত্বে একদল পুলিশ সদস্য উপজেলা শহরের মনজুপাড়া এলাকায় গ্রেপ্তারী পরোয়ানা জারির (ওয়ারেন্ট) আসামী ধরতে যায়। এসময় ওই এলাকায় থাকা জামায়াত-শিবিরের কয়েকজন কর্মী পুলিশকে লক্ষ্য করে ইটপাটকেল ছুড়ে মাড়ে।
এতে পুলিশের এ.এস.আই ফারুক হোসেন, কনষ্টেবল রেজাউল ইসলাম ও শরিফুল ইসলাম আহত হন। এসময় অন্যান্য পুলিশ সদস্যরা ধাওয়া করে জামায়াত-শিবিরের ৪ কর্মীকে আটক করে।
এরা হলেন, ডোমার উপজেলার পশ্চিম চিকনমাটি গ্রামের খমির উদ্দিন পাড়ার মোস্তাকিনের ছেলে শিবির কর্মী জাহাঙ্গীর আলম (২৪), একই এলাকার আব্দুল খালেকের ছেলে আবু বক্কর সিদ্দিক(২৫) এবং জামায়াত কর্মী ডোমার উপজেলার বড় রাউতা গ্রামের আজগর আলীর ছেলে মজিবর মুন্সি(৫০) ও সামসুদ্দিনের ছেলে ইউসুফ আলী(৫০)। আহত তিন পুলিশ সদস্য রাতেই ডোমার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হয়ে চিকিৎসা নেন।
এ ঘটনায় রোববার দুপুরের দিকে উপ-পরির্দশক খাদেমুল ইসলাম বাদী হয়ে একটি মামলা (নম্বর-৩, তারিখ-১৬.১২.২০১৮) দায়ের করেছেন। আটককৃতদের বিকালের দিকে আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠানো হয়েছে বলে জানান ওসি।

আর বি

Comments are closed.