rockland bd

মধুখালীর রায়পুর, গাজনা ও মেগচামী ইউনিয়নে মহাজোট প্রার্থীর জনসভায় গণজোয়ার

0

মধুখালী (ফরিদপুর) উপজেলা সংবাদদাতা
রবিবার, বাংলাটুডে টোয়েন্টিফোর
একাদশ জাতীয় সংসদ নির্বাচন-২০১৮ ফরিদপুর-১ (মধুখালী-বোয়ালমারী-আলফাডাঙ্গা) আসনের মহাজোট ও আওয়ামী লীগের নৌকা প্রতীকের প্রার্থী মনজুর হোসেন বুলবুল মধুখালী উপজেলায় ৯টি পথসভা ও একটি জনসভায় বক্তব্য রাখেন।
শনিবার সকালে গাজনা ইউনিয়নের মথুরাপুর বাজার, শ্রীনাথপুর সরকারি প্রাইমারী স্কুল মাঠ, মেগচামী ইউনিয়নের রুকুনি, আনন্দ বিদ্যানিকেত, মেগচামী মৃধার বাজার, গোপীনাথপুর সরকারি প্রাইমারী স্কুল মাঠ, নরকোনা স্কুল ও বামুন্দি বিরালদী বাজারে পথসভা এবং সন্ধা ৭টায় রায়পুর ইউনিয়নের গোপালদী হাট সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে রায়পুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আঃ সত্তার শেখের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক খন্দকার মোঃ শাহজাহান ও যুগ্ম সাধারন সম্পাদক মোঃ সিরাজুল ইসলামের সঞ্চালনায় এক বিশাল জনসভা অনুষ্ঠিত হয়েছে। পরে মধুখালী প্রেসক্লাব চত্বরে উপজেলা জাতীয় পার্টির সাথে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
পথসভা ও জনসভায় প্রধান অতিথি হিসেবে ফরিদপুর-১ (মধুখালী-বোয়ালমারী-আলফাডাঙ্গা) আসনের মহাজোট এর নৌকা প্রার্থী মনজুর হোসেন বক্তব্য রাখেন। তিনি সারাদেশের উন্নয়নের ধারাকে অব্যহত রাখতে আবার শেখ হাসিনাকে প্রধানমন্ত্রী বানাতে সকলের প্রতি আহবান জানান।
নয়টি পথসভা ও জনসভায় বক্তব্য রাখেন বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সভাপতি লিয়াকত সিকদার, বাংলাদেশ শ্রমিক লীগের সাধারণ সম্পাদক মো. সিরাজুল ইসলাম, সাবেক অতিরিক্ত সচিব শুধাংশ শেখর, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মির্জা মনিরুজ্জামান বাচ্চু, সাধারণ সম্পাদক মো. রেজাউল হক বকু, ওয়ার্কার্স পার্টির নেতা কেন্দ্রীয় মনোজ সাহা, চীকুর রঞ্চন সাহা, উপজেলা আ‘লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মো. ইলিয়াস মিয়া, মো. শহিদুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক ওহিদুজ্জামান বাবলু মিয়া, গাজনা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল মান্নান মোল্যা, মেগামী ইউনিয়নের চেয়ারম্যান মো. হাসান আলী খান, রায়পুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. মোতালেব হোসেন মৃধা, তিন ইউনিয়ন আ‘লীগের সভাপতি মো. আাকরাম হোসেন মিয়া, মুক্তিযোদ্ধা আবুল কাশেম মৃধা, প্রভাষ সরকার, রায়পুর ইউনিয়ন আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক শাহজাহান হেলালসহ প্রমুখ।
এ সকল পথসভা ও জনসভায় অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন পৌর মেয়র খন্দকার মোরশেদ রহমান লিমন, পৌর আ‘লীগের সভাপতি হাজি মোহাম্মদ আলী মিয়া, সাধারণ সম্পাদক মির্জা আক্তারুজ্জামান খোকন, ওয়ার্কার্স পাটির নেতা আবু সাঈদ মিয়া, জেলা পরিষদ সদস্য মির্জা আহসানুজ্জামান আজাউল, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুস ছালাম মিয়া, তথ্য ও গবেষণা সম্পাদক শাহ্ মো. ফারুক হোসেন, কৃষি বিষয়ক সম্পাদক এ কে আজাদ, সহ-দফতর সম্পাদক আব্দুর রাজ্জাক রাজা সহ ছাত্রলীগ, যুবলীগ মহিলা আ‘লীগ ও মহাজোট নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
এ সকল পথসভায় ও জনসভায় নৌকা প্রতীকের প্রতি সমর্থন জানিয়ে প্রতিটি সভায় শতশত জনতা উপস্থিত হলে গণজোরের সৃষ্টি হয়।

শাহজাহান হেলাল/আর বি

Comments are closed.