rockland bd

নীল নকশা অনুযায়ী নিজেদের ওপর হামলা করছে বিএনপি: কাদের

0

ডেস্ক প্রতিবেদন
রবিবার, বাংলাটুডে টোয়েন্টিফোর
আওয়ামী লীগ সাধারণ সম্পাদক, সড়ক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের রবিবার বলেছেন, বিএনপি তাদের নীল নকশা অনুযায়ী নিজেরাই নিজেদের ওপর হামলা করছে।
‘আজকে নৌকার পক্ষে সারাদেশে গণজোয়ার দেখে তারা (বিএনপি) বেপোরোয়া হয়ে পড়েছে, বেসামাল হয়ে পড়েছে। তাই নিজেরাই (বিএনপি) নীল নকশা অনুযায়ী নিজেদের ওপর হামলা করছে। আর এর দায় সরকার ও আওয়ামী লীগের ওপর চাপানোর অপেচেষ্টায় মেতে উঠেছে’, বলেন ওবায়দুল কাদের।
রবিবার বিজয় দিবস উপলক্ষে ফেনীর শহীদ মুক্তিযোদ্ধা স্মৃতিস্তম্ভ ও বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানাতে গিয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এসব কথা বলেন ওবায়দুল কাদের।
আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, নির্বাচনকে সামনে রেখে যারা নিশ্চিত পরাজয় যেনে অপশক্তির সাথে হাত মিলিয়েছে তারা জনগণের পক্ষ থেকে সারা না পেয়ে নিজেরা উসকানিমূলক তৎপরতায় লিপ্ত হচ্ছে। এখানে সরকারি দল বা আওয়ামী লীগের কিছু করণীয় নেই্।
তিনি বলেন, জনগণ তাদের এ দূরভিসন্ধি বুঝতে পেরেছে। আগামী ৩০ ডিসেম্বর নৌকা মার্কায় ভোট দিয়ে বাংলাদেশের জনগণ আবারো এর সমুচিত জবাব দিবে।
ওবায়দুল কাদের আরও বলেন, সাম্প্রদায়িক অপশক্তি ও ছদ্মবেশী মুক্তিযোদ্ধারা আজ বিএনপির নেতৃত্বে ঐক্যফ্রন্টের ব্যানারে ঐক্যবদ্ধ হয়েছে। এই অপশক্তিদের বাংলাদেশের জনগণ আবারো পরাজয় করবে।
নোয়াখালী এক আসনে বিএনপি প্রার্থী ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকনের ওপর হামলা ও তার গুলিবিদ্ধ হওয়া বিষয়ে সাংবাদিকদের অপর এক প্রশ্নের জবাবে তিনি বলেন, যদি ভেতরের খবরটা জানতে চান, ভেতরের বিষয়টা জেনে নেন, তাহলে আপনি বুঝতে পারবেন কিভাবে বিএনপি হামলার ছক তৈরি করেছে। এ হামলার ছক তারাই তৈরি করেছে, আওয়ামী লীগের নির্বাচনী কার্যালয়ও ভাঙচুর করেছে।
অপর এক প্রশ্নের জবাবে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, সে পরিস্থিতি সামাল দিতে পুলিশকে হস্তক্ষেপ করতে হয়েছে। সে অবস্থায় খোকন আক্রান্ত। তার ওপর যে .. এটাকে অনেকটা রাবার বুলেট বা ছোরা গুলি এরকম এসে লেগেছে। তাকে তো হাসপাতালে থাকতে হয়নি। ফাস্টএইড দিয়েই চিকিৎসক তাকে বলেছে আপনি হাসপাতাল ত্যাগ করতে পারেন। আর হামলার ছক তো তারাই তৈরি করেছে।
তিনি আরও বলেন, ইতিমধ্যে আওয়ামী লীগের দুই কর্মীর মৃত্যু হয়েছে। তাদের কারো মৃত্যু হয়নি। আমাদের ক্ষতি হয়েছে। যতই চক্রান্ত করুক, ৩০ ডিসেম্বর নির্বাচন হবে, কোনো অপশক্তি নির্বাচন বানচাল করতে পারবে না।-ইউএনবি

এবিএস

Comments are closed.