rockland bd

রাজারহাটে যথাযোগ্য মর্যাদায় মহান বিজয় দিবস উদযাপিত

0

রাজারহাট (কুড়িগ্রাম) প্রতিনিধি
রবিবার, বাংলাটুডে টোয়েন্টিফোর
মহান বিজয় দিবস। বাঙ্গালী জাতীর সর্ব শ্রেষ্ঠ দিন। বহু ত্যাগ সংগ্রাম, তাজা রক্ত, অনেক তাজা প্রাণ, মা-বোনদের সম্ভ্রমহানী এবং সঠিক নেতৃত্বের মাধ্যমে বাঙ্গালী জাতি লাভ করে তাদের প্রিয় স্বাধীনতা।
কুড়িগ্রামের রাজারহাটে মহান বিজয় দিবস উদযাপন উপলক্ষে উপজেলা প্রশাসনের বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে পালিত হয় ৪৮তম মহান বিজয় দিবস।
বিজয় দিবসের প্রথম প্রহরে উপজেলা পরিষদ প্রাঙ্গণে ৩১ বার তোপ ধ্বনির মাধ্যমে অনুষ্ঠানের শুভ সূচনা হয়। এরপর উপজেলা পরিষদের পক্ষ থেকে রাজারহাট কেন্দ্রীয় শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ করা হয়। পর্যায়ক্রমে উপজেলা আওয়ামীলীগ, প্রেসক্লাব রাজারহাট এবং বিভিন্ন প্রতিষ্ঠানের পক্ষ থেকে সকল শহীদের স্মরণে পুস্পস্তবক অর্পণ করা হয়।
সকাল ৯টায় প্রধান অতিথি উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব আবুল হাসেম এর উপস্হিতিতে এবং উপজেলা নির্বাহী অফিসার মহঃ রাশেদুল হক প্রধান এর সভাপত্বিতে রাজারহাট পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে কুচকাওয়াজ, মুক্তিযোদ্ধ বিষয়ক বিভিন্ন ডিসপ্লে প্রদর্শিত হয়। বেলা ১১ টায় বীর মুক্তিযোদ্ধা ও শহীদ মুক্তিযোদ্ধ পবিবারবর্গের সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়। দিন ব্যাপী বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে দিবসটি উদযাপিত হয়।
বিজয় দিবস উদযাপন অনুষ্ঠানে উপস্হিত ছিলেন-রাজারহাট সদর ইউপি চেয়ারম্যান এনামুল হক, চাকিরপশার ইউপি চেয়ারম্যান জাহিদ সোরওয়াদ্দী বাপ্পী, ঘড়িয়ালডাঙ্গা ইউপি চেয়ারম্যান রবীন্দ্র নাথ কর্মকার, ছিনাই ইউপি চেয়ারম্যান নুরুজ্জামান হক বুলু, প্রেসক্লাব রাজারহাট এর সভাপতি এস এ বাবলু ও সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম। সকল শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থী ও প্রধান শিক্ষকগণ, উপজেলার সকল কর্মকর্তাবৃন্দ, রাজারহাট উপজেলা শাখার স্কাউটের সাধারণ সম্পাদক আব্দুল লতিফ, মীর ইসমাইল হোসেন সরকারি কলেজের অধ্যক্ষ শফিকুল ইসলাম রানা, ইলিক্ট্রনিক মিডিয়া ও প্রিন্ট মেডিয়ার সাংবাদিকসহ অন্যান্য ব্যক্তিবর্গ।
এ.এস লিমন/এবিএস

Comments are closed.